ক্রিকেট বিশ্বকাপে 'ফ্রি টিকিট' এর পরামর্শ প্রাক্তন ক্রিকেটারের

বৃহস্পতিবার আহমেদাবাদে খালি স্ট্যান্ডে প্রতিযোগিতা খোলার পরে বীরেন্দ্র শেবাগ ক্রিকেট বিশ্বকাপ আয়োজকদের জন্য একটি আকর্ষণীয় পরামর্শ দিয়েছিলেন।

author-image
Adrita
New Update
চ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ বিশ্বাস করেন যে বৃহস্পতিবার আহমেদাবাদে খালি স্ট্যান্ডে প্রতিযোগিতা খোলার পর ক্রিকেট বিশ্বকাপের আয়োজকদের স্কুল ও কলেজের শিক্ষার্থীদের বিনামূল্যে টিকিট দেওয়া উচিত যাতে ভারতকে দেখানো হয় না। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়াম ভিড় টানতে ব্যর্থ হয়েছে এবং সমর্থনের অভাব সোশ্যাল মিডিয়ায় প্রচুর ক্রিকেট ভক্তকে হতবাক করেছে। 

hiring.jpg

শেহবাগ বিশ্বাস করেন যে ওডিআই ক্রিকেটের জনপ্রিয়তা এই মুহুর্তে হ্রাস পাচ্ছে এবং টুর্নামেন্ট চলাকালীন তরুণদের জন্য আরও ভাল অ্যাক্সেস খেলার প্রতি তাদের আগ্রহ বাড়িয়ে তুলতে পারে। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছেন, "আশা করি অফিস টাইমের পরে, আরও বেশি লোকের আসা উচিত। কিন্তু ভারত না দেখানো গেমগুলির জন্য, স্কুল এবং কলেজের শিশুদের জন্য বিনামূল্যে টিকিট থাকা উচিত। ৫০ ওভারের খেলার প্রতি আগ্রহ কমে যাওয়ায়, এটি অবশ্যই তরুণদের অভিজ্ঞতা অর্জনে সহায়তা করবে। একটি বিশ্বকাপ খেলা এবং খেলোয়াড়রা একটি পূর্ণ স্টেডিয়ামের সামনে খেলতে পারে।" 

hiring 2.jpeg