Train Accident: লাইনচ্যুত ৮টি বগি-যাত্রীদের অবস্থা কেমন? টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

আসামে ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেছে।

author-image
Aniruddha Chakraborty
New Update
Himanta Biswaq1.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ ফের ভয়াবহ রেল দুর্ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার অর্থাৎ আজ বিকালে আসামের ডিবলং স্টেশনে আগরতলা-লোকমান্য তিলক টার্মিনাসের ৮টি কামরা লাইনচ্যুত হয়। তবে এই ঘটনায় হতাহতের কোনও ঘটনা ঘটেনি। 

এই দুর্ঘটনার বিষয়ে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা টুইট করে জানিয়েছেন, "ট্রেন ১২৫২০ আগরতলা-এলটিটি এক্সপ্রেসের ৮টি বগি আজ বিকেল ৫টা ৫৫ মিনিটে লামডিংয়ের কাছে ডিবলং স্টেশনে লাইনচ্যুত হয়। কোনও বড় ধরনের হতাহতের ঘটনা ঘটেনি এবং সব যাত্রী নিরাপদে আছেন।"

ক্লন

এই ঘটনার বিষয়ে উত্তর-পূর্ব সীমান্ত রেলের সিপিআরও জানিয়েছেন, ২৫২০ আগরতলা-লোকমান্য তিলক টার্মিনাস এক্সপ্রেস আজ সকালে আগরতলা থেকে ছেড়ে আসা লামডিং ডিভিশনের লামডিং ডিভিশনের ডিবলং স্টেশনে বিকেল ৫টা ৫৫ মিনিটে লাইনচ্যুত হয়। এতে ট্রেনের পাওয়ার কার ও ইঞ্জিনসহ ৮টি বগি লাইনচ্যুত হয়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। উদ্ধার ও পুনরুদ্ধার কাজ তদারকির জন্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে দুর্ঘটনা ত্রাণ ট্রেন এবং দুর্ঘটনা ত্রাণ মেডিকেল ট্রেন ইতিমধ্যে লামডিং থেকে সাইটের উদ্দেশ্যে রওনা হয়েছে। লামডিং-বদরপুর সিঙ্গল লাইন সেকশনের উপর দিয়ে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। লামডিং-এ হেল্পলাইন নম্বরগুলো হল-03674 263120, 03674 263126।