বৃষ্টির জন্যে ভেস্তে যাবে কেকেআর বনাম মুম্বাই-এর ম্যাচ?

আজ ইডেনের মাঠে ক্রিকেট সমরে মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update
BNBMN,M.

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: আইপিএলে অনবদ্য পারফর্মেন্সের মাধ্যমে কার্যত প্লে অফে খেলা নিশ্চিত করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগ পর্ব শেষ করাই তাদের এখন একমাত্র লক্ষ্য। অন্যদিকে, আইপিএলের প্রথম দল হিসেবে প্লে অফের প্রতিযোগিতা থেকে ছিটকে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। শোনা যাচ্ছে অভ্যন্তরীণ অশান্তি এবং পরিকল্পনার অভাবে একের পর এক ম্যাচে এই দল টানা ব্যর্থ হচ্ছে।

publive-image

এই আবহেই শনিবার ইডেন গার্ডেন্সে কেকেআরের বিপরীতে মুখোমুখি সমরে নামবে মুম্বাই ইন্ডিয়ান্স (KKRvsMI)। এর আগেই মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সকে ভালো মাত্রার ব্যবধানে হারিয়েছিল নাইট রাইডার্সরা। এবার কেকেআরের ঘরের মাঠে মুখোমুখি হতে চলেছে এই দুই দল।

Hardik Pandya-led Mumbai Indians become the first team to be eliminated  from IPL 2024

শনিবারের এই গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বৃহস্পতিবার বিকেলে, এই দুই দলের ইডেনের মাঠে অনুশীলন করার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণেই, বৃহস্পতিবারের জায়গায় শুক্রবার এই দুই দলকে অনুশীলনে নামতে হয়। 

 অন্যদিকে আবহাওয়া দফতর সূত্রে খবর, শনিবারও কলকাতায় বজ্রবিদ্যুৎসহ ঝড়-বৃষ্টি হতে পারে। সেক্ষেত্রে শনিবারের এই ম্যাচ নিয়ে আশঙ্কা থেকেই যাচ্ছে। অনেকেই মনে করছে ম্যাচের এই উত্তেজনায় যেকোনও মুহূর্তে জল ঢেলে দিতে পারে বৃষ্টি।

Add 1