আইএসএল নিয়ে বড় কথা বলে দিলেন সুনীল ছেত্রী, দিলেন সমর্থন

নতুন ক্লাবগুলোর প্রবেশের সাথে আরও বড় হয়ে উঠেছে এই লিগ, তা তাঁর কাছে প্রশংসনীয়।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
sunilw2.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: ইন্ডিয়ান সুপার লিগকে তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ প্রতিযোগীতা বলে মনে করেন বেঙ্গালুরু এফসি অধিনায়ক সুনীল ছেত্রী। ২০২৪-২০২৫ মরশুম শুরুর আগে ছেত্রী স্বীকার করেছেন যে, আইএসএল-এর যে উন্নতি দেখেছেন তিনি, ২০১৪ সালে তা কল্পনাও করতে পারেননি। বছরের পর বছর ধরে যে ভাবে প্রচুর তরুণ ফুটবল প্রতিভা আবিষ্কার করেছে আইএসএল এবং নতুন ক্লাবগুলোর প্রবেশের সাথে আরও বড় হয়ে উঠেছে এই লিগ, তা তাঁর কাছে প্রশংসনীয়।

এবছর মহামেডান এসসি আইএসএলে যোগ দেওয়ায় তার ইতিবাচক প্রভাব পড়বে বলে আশা প্রকাশ করছেন সুনীল ছেত্রী। এ বছর ইন্ডিয়ান সুপার লিগে কলকাতার মহামেডান এসসি যোগ দিচ্ছে। ২০২৩-’২৪ আই লিগে জয়ী হওয়ার সুবাদে তারা এই মরশুমে খেলার যোগ্যতা অর্জন করেছে।

37779-untitled-design-2022-09-14t221200963
File Picture

লিগের নয়া দল নিয়ে ছেত্রী বলেন, “ওরা অসাধারণ। মহামেডান এসসি যখন খেলবে, তখন তারা কোথায় খেলছে, সেটা কোনও ব্যাপার হবে না। যখন আমি কলকাতায় ছিলাম এবং প্রতি সপ্তাহে মহামেডান এসসি-র বিপক্ষে খেলতাম, সে তারা দিল্লির আম্বেদকর স্টেডিয়ামে খেলুক বা মুম্বইয়ের কুপারেজ স্টেডিয়ামে খেলুক, স্টেডিয়ামগুলো সবসময় সমর্থকে ভরা থাকত। বিশ্বাস করুন, তারা যেখানেই যাবে, তাঁদের সমর্থক থাকবে। আমি সত্যিই রোমাঞ্চিত যে মহামেডান এসসি এবার আইএসএলে খেলছে”। 

mohammedan
File Picture