ISL- Matchday 1 of 14- ১৩ থেকে ১৭ সেপ্টম্বর পর্যন্ত রয়েছে মোট ৬ টি ম্যাচ- জানুন সময়সূচি

ISL- Matchday 1 of 14- ১৩ থেকে ১৭ সেপ্টম্বর পর্যন্ত সম্পূর্ণ ম্যাচের সূচি জানুন।

author-image
Aniket
New Update
c

File Picture

নিজস্ব সংবাদদাতা: শুরু হতে চলছে জনপ্রিয় ফুটবল লীগ আইএসএল। এবার জেনে রাখুন 'Matchday 1 of 14'-এর সময়সূচি। ১৩ সেপ্টম্বর থেকে ১৭ সেপ্টম্বর পর্যন্ত চলবে 'Matchday 1 of 14'-এর খেলা। শুক্রবার ১৩ সেপ্টম্বর লীগের প্রথম খেলা হবে মোহনবাগান বনাম মুম্বাই সিটি। সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে শুরু হবে ম্যাচটি। এরপর ১৪ সেপ্টেম্বর শনিবার রয়েছে ২ টি ম্যাচ। প্রথম ম্যাচে মাঠে মুখোমুখি লড়াইয়ে নামবে ওড়িশা ও চেন্নাইয়িন এফসি। বিকেল ৫ টা থেকে রয়েছে এই ম্যাচ। এরপর দ্বিতীয় মাঠে নামবে ইস্ট বেঙ্গল। বেঙ্গালুরুর সঙ্গে মুখোমুখি লড়াইয়ে নামবে তারা। এই ম্যাচটি হবে ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায়।

Mohun Bagan To Face Mumbai City FC In ISL 2024-25 Opener On September 13 |  Football News

রবিবার ১৫ সেপ্টেম্বর রয়েছে একটিই ম্যাচ। এই ম্যাচে মাঠে নামবে কেরালা ব্লাস্টারস এবং পাঞ্জাব এফসি। সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে হবে এই ম্যাচ। এরপর ১৬ সেপ্টেম্বর সোমবার মাঠে নামবে বাংলার আরও একটি বড় দল। এই দিন মাঠে নামবে মোহামেডান এসসি। তাদের বিরুদ্ধে লড়াইয়ে নামবে নর্থইস্ট ইউনাইটেড। এই ম্যাচটি হবে সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে। 'Matchday 1 of 14'-এর সর্বশেষ ম্যাচটি হবে ১৭ সেপ্টম্বর। এদিন মাঠে নামবে গোয়া। তারা জামশেদপুরের সঙ্গে মুখোমুখি ফুটবল যুদ্ধে অংশ নেবে।

East Bengal ISL 2023-24 Schedule For 2nd Half: Kolkata Derby on February 3  - myKhel

উল্লেখ্য, বাঙালির অন্যতম প্রিয় খেলা ফুটবল। ফুটবল শুধু একটা খেলা নয়। এটা কোটি কোটি বাঙালির আবেগ। বাঙালি হয়ে ফুটবল ভালোবাসেন না এমন ব্যক্তির দেখা পাওয়া ভার। এবার ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে শহরের সল্টলেক স্টেডিয়ামেই। ফলে আইএসএল নিয়ে ফের আবেগে ভাসতে প্রস্তুত বাংলা।