মুম্বাই সিটি এফসির নতুন অধিনায়ক নিযুক্ত হয়েছেন লালিয়ানজুয়ালা ছাংতে

নয়া পদ পেলেন ছাংতে।

author-image
Adrita
New Update
ওঃ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ২০২৪-২৪ মৌসুমের আগে, ভারতীয় ফরোয়ার্ড লালিয়ানজুয়ালা ছাংতেকে মুম্বাই সিটি এফসি-এর নতুন অধিনায়ক মনোনীত করা হয়েছে। ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) বেঙ্গালুরু এফসিতে পুনরায় যোগদানের জন্য চলে যাওয়া রাহুল ভেকে ছাংতে দলের অধিনায়ক হিসাবে প্রতিস্থাপিত হবেন। আগের মরসুমে, ভেকে মুম্বাই সিটিকে আইএসএল কাপ জয়ের পথ দেখিয়েছিলেন।

Lallianzuala Chhangte - Player profile 24/25 | Transfermarkt

মুম্বাই সিটি এই বছরের জুনের শুরুতে ২০২৬-২৭ পর্যন্ত প্রচারাভিযানের শেষ পর্যন্ত তার চুক্তি করেছিল। লালিয়ানজুয়ালা ছাংতে বলেন যে, " আগামী কয়েক মৌসুম মুম্বাই সিটি এফসি-র সাথে থাকতে আমার কোন দ্বিধা ছিল না। ক্লাবের পরিবার এবং এর সমর্থন ভিত্তি উভয়ই বিশাল। আমরা দুর্দান্ত ফুটবল এবং ট্রফি দিয়ে সেই ভালবাসা ফিরিয়ে দিতে পেরেছি এবং এর জন্য আমি কৃতজ্ঞ। ঈশ্বর তার চুক্তি পুনর্নবীকরণ বিবৃতিতে বলেছেন, "আমি আমার মুম্বাই সিটি এফসি পরিবারের জন্য প্রতিদিন নিজের সেরা সংস্করণ হতে চাই। আরও অনেক গল্প বলার আছে। "

Lallianzuala Chhangte's Goal against Lebanon

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, ২০২২ সালের জানুয়ারিতে আইল্যান্ডারদের সাথে যোগদানের পর থেকে ছাংতে ধারাবাহিকভাবে অসাধারণ পারফরম্যান্স করেছিল। তিনি ৭৯ টি খেলাতে ২৯ টি গোল এবং ১৬টিতে অ্যাসিস্ট করেছে। এছাড়াও তিনি ২০২৩-২৪ আইএসএল মরসুমে তার আগের পারফরম্যান্সের সাফল্যের পুনরাবৃত্তি করেছিলেন। আগামী ১৩ সেপ্টেম্বর, মুম্বাই সিটি এফসি, কলকাতার সল্টলেক স্টেডিয়ামে তাদের আইএসএল উদ্বোধনী ম্যাচ খেলবে মোহনবাগান সুপার গিয়ানের বিরুদ্ধে। 

Who is Lallianzuala Chhangte? Indian Super League's player of the season |  Sporting News India

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, আর মাত্র কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে ইন্ডিয়ান সুপার লিগ। উৎসাহিত ফুটবলপ্রেমীরা।