সম্বত 2081-এ মুহুর্ত ট্রেডিংয়ের জন্য চয়েস ব্রোকিং-এর সেরা ১০টি স্টক

সংবত 2081-এ মুহুর্ত ট্রেডিংয়ের জন্য, চয়েস ব্রোকিং তার সুপারিশকৃত স্টকের তালিকা প্রকাশ করেছে, বিভিন্ন সেক্টরে প্রতিশ্রুতিশীল কোম্পানিগুলিকে হাইলাইট করেছে।

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
q

নিজস্ব সংবাদদাতাঃ চয়েস ব্রোকিং অটো, প্রযুক্তি, রিয়েল এস্টেট এবং স্বাস্থ্যসেবার মতো সেক্টর জুড়ে অনুকূল প্রবৃদ্ধির গতিপথ এবং কৌশলগত উন্নয়নের কথা উল্লেখ করে দশটি স্টক চিহ্নিত করেছে যা বিনিয়োগকারীদের সম্বত 2081-এ মুহুরত ট্রেডিংয়ের জন্য বিবেচনা করা উচিত।

  1. বাজাজ অটো (টার্গেট মূল্য: ₹11,483): রপ্তানিকে কেন্দ্র করে, এর 2-হুইলারের চাহিদা বৃদ্ধি এবং “চেতক”-এর মতো বৈদ্যুতিক মডেলের উত্থানের ফলে বাজাজ অটো শক্তিশালী বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। CNG-ভিত্তিক এবং বৈদ্যুতিক দ্বি-চাকার বিপণনের উপর কোম্পানির জোর এটিকে মাঝারি থেকে দীর্ঘমেয়াদী জন্য একটি শীর্ষ বাছাই করে তোলে। 
  2. 76 Bajaj Auto Logo Royalty-Free Images, Stock Photos & Pictures |  Shutterstock

2. ভারত ডায়নামিক্স (টার্গেট মূল্য: ₹1,501): ভারত ডায়নামিক্স, যা ভারতের প্রতিরক্ষা খাতের কৌশলগত চাহিদা পূরণ করে, বড় আসন্ন প্রতিরক্ষা প্রকল্প থেকে উপকৃত হবে বলে আশা করা হচ্ছে। চয়েস ব্রোকিং একটি ইতিবাচক প্রবৃদ্ধির গতিপথ দেখছে কারণ এই উদ্যোগগুলি FY25-এর পরে রূপ নিতে শুরু করেছে।

BDL Recruitment 2021 | Bharat Dynamics Limited 2021 | Govt Job 2021 |  Genuine Jobs | Tamil Brains - Tamil Brains

3. ACC (টার্গেট মূল্য: ₹2,795): ভারতের পরিকাঠামো পুশ এবং আবাসিক প্রকল্পগুলির দ্বারা চালিত, ACC বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে। কোম্পানিটি FY28 এর মধ্যে তার সিমেন্টের ক্ষমতা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করার পরিকল্পনা করেছে, এটিকে দেখার জন্য একটি অনুকূল স্টক বানিয়েছে।

ACC commences Commercial Production of Clinker at its new state-of-the-art  Ametha Cement Plant in Madhya Pradesh – Construction and Architecture  Magazine

4. সোমানি সিরামিক (টার্গেট মূল্য: ₹965): 11% এর একটি CAGR-এ অনুমানকৃত রাজস্ব বৃদ্ধির সাথে, সোমানি সিরামিকস আগামী বছরগুলিতে সুস্থ বৃদ্ধির রিপোর্ট করবে বলে আশা করা হচ্ছে। চয়েস ব্রোকিং FY27 এর মধ্যে কোম্পানির রিটার্ন অন ক্যাপিটাল এমপ্লয়েড (RoCE) সম্প্রসারণের পূর্বাভাস দিয়েছে।

Top 10 Tiles Company in India | Best Tiles Company in India

5. TCS (লক্ষ্য মূল্য: ₹4,664): TCS নতুন প্রবৃদ্ধির বাজারে কৌশলগত বিনিয়োগ করছে, এবং GenAI-তে তার শক্তিশালী পাইপলাইন এবং আগ্রহের সাথে, এর রাজস্ব, EBIT, এবং PAT FY27-এর মধ্যে 10%-এর বেশি CAGR-এ বৃদ্ধি পাবে বলে অনুমান করা হচ্ছে।

Tata Consultancy Services logo in transparent PNG format

6. HCL টেকনোলজিস (টার্গেট মূল্য: ₹2,105): এইচসিএল টেক ডেটা এবং এআই-চালিত উদ্যোগে একটি শক্তিশালী পাইপলাইন সহ নৈতিক এবং টেকসই বৃদ্ধির জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এর আয় এবং মুনাফা FY24-FY27 এর মধ্যে একটি শক্তিশালী গতিতে বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।

HCL Tech announces new logo, brand positioning to supercharge digital  transformation for enterprises - Technology News | The Financial Express

7. EFC (I) Ltd (টার্গেট মূল্য: ₹855): পুনে ভিত্তিক, ইএফসি লিমিটেড হল একটি রিয়েল এস্টেট ম্যানেজমেন্ট ফার্ম, অফিস ভাড়া, ইন্টেরিয়র ডিজাইন এবং ফার্নিচার বাণিজ্যের উপর ফোকাস করে। আসবাবপত্র উৎপাদনে সম্প্রসারণের সাথে, কোম্পানির লক্ষ্য একাধিক রাজস্ব স্ট্রীম তৈরি করা।

7 Photos of Efc Limited in Kalyani Nagar-Vadgaon Sheri, Pune - Justdial

8. Granules India (টার্গেট মূল্য: ₹723): গ্রানুলস ইন্ডিয়া পশ্চাদপদ একীকরণ উদ্যোগ এবং ইউরোপে প্যারাসিটামল বিক্রির স্থিতিশীলতা থেকে উপকৃত হবে বলে আশা করা হচ্ছে। চয়েস ব্রোকিং FY24 এবং FY27 এর মধ্যে 15% এর CAGR-এ শক্তিশালী রাজস্ব বৃদ্ধির পূর্বাভাস দিয়েছে।

Granules India's Q4 net up 8% at ₹120 crore - The Hindu BusinessLine

9. গ্লোবাল হেলথ (লক্ষ্য মূল্য: ₹1,246): গ্লোবাল হেলথ, তার মাল্টি-স্পেশালিটি স্বাস্থ্যসেবা পরিষেবার জন্য পরিচিত, উত্তর এবং পূর্ব ভারতের বৃহত্তম বেসরকারি তৃতীয় পরিচর্যা প্রদানকারীদের মধ্যে একটি। কোম্পানিটি কার্ডিওলজি, অনকোলজি এবং লিভার ট্রান্সপ্ল্যান্টের মতো ক্ষেত্রগুলিতে ফোকাস করে।

Global Health IPO-Details: Global Health IPO date, Share Price, Lot Size,  Allotment Status

10. আর্গো ক্যাপিটাল (লক্ষ্য মূল্য: ₹345): একটি প্রযুক্তি-চালিত ব্যবসায়িক মডেল এবং MSME ঋণদানের উপর ফোকাস সহ, Ugro Capital দীর্ঘমেয়াদী লাভের জন্য ভাল অবস্থানে রয়েছে। এর শক্তিশালী মূলধন দক্ষতা এবং সহ-ঋণ অংশীদারিত্ব এটিকে বিনিয়োগকারীদের জন্য একটি অনুকূল বাছাই করে তোলে। 

Ugro Capital to raise Rs 340 crore in equity capital