সন্দেশখালিতে নারী নির্যাতন কান্ডে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন ফ্যাক্ট-ফাইন্ডিং দলের সদস্যা ভাবনা

ফ্যাক্ট-ফাইন্ডিং টিমের সদস্যা সন্দেশখালিতে নারী নির্যাতন সম্পর্কিত ভয়াবহ বিবরণ ভাগ করে নিয়েছেন সকলের সাথে। 

author-image
Shroddha Bhattacharyya
New Update
tyui

নিজস্ব সংবাদদাতা: একটি উল্লেখযোগ্য পদক্ষেপ হিসেবে, ফ্যাক্ট-ফাইন্ডিং দলের একজন সদস্য ভাবনা বাজাজ আজ সন্দেশখালি পরিদর্শনে গিয়েছিলেন। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার অন্তর্গত সন্দেশখালির মহিলাদের বিরুদ্ধে সংঘটিত নৃশংস নির্যাতনের বিবরণ তিনি ভাগ করে নিয়েছেন আজ। 

NCPCR এবং মহিলা অধিকার কমিশনের সদস্যা ভাবনা বাজাজ ২৮ থেকে ৭০ বছর বয়সী ২০ জন মহিলার সাথে দেখা করেছেন আজ। তিনি আরও বলেছেন যে, ৭০ বছর বয়সী মহিলারা কাঁদছিলেন।  তাদের কন্যা এবং পুত্রবধূদের জন্য উদ্বিগ্ন ছিলেন তারা। ভাবনা বাজাজ গোপনীয়তা বজায় রাখার জন্য ক্যামেরা ছাড়াই একজন নির্যাতিতার সাথে দেখা করেন। তার মুখে অজস্র ক্ষত চিহ্ন ছিল এবং অভিযুক্তদের হাত থেকে নিজেকে রক্ষা করার জন্য তিনি রোজ রাতে তার চার বছরের মেয়ের সাথে লুকিয়ে থাকতেন। প্রসঙ্গত সন্দেশখালিতে নারী নির্যাতন কান্ডে বারবার উঠে এসেছে শিবু হাজরার নাম।

নির্যাতিতা আরও অভিযোগ করেন যে মহিলারা পুলিশের কাছে যেতে পারে না কারণ পুলিশ তাদের কোনও অভিযোগ শোনেনা। 

হরিয়ানা পুলিশের প্রাক্তন আইজি রাজপাল সিংয়ের নেতৃত্বে একটি ফ্যাক্ট-ফাইন্ডিং দল অভিযোগের তদন্ত করতে সন্দেশখালি পরিদর্শন করেছে। তবে, তাদের মধ্যে মাত্র ছয়জনকে সন্দেশখালি পরিদর্শনের অনুমতি দেওয়া হয়েছিল।

সন্দেশখালি মামলার প্রধান আসামি শাহজাহান শেখকে ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার গ্রেফতার করা হয়। এরপরই তৃণমূল কংগ্রেস তাকে ছয় বছরের জন্য সাসপেন্ড করে।

Add 1

cityaddnew

স

Addd 3