ফুটবল খেলোয়াড় জয়েশ রানে এক ইতিহাস গড়েছেন

নয়া রেকর্ড।

author-image
Adrita
New Update
ওঃ

নিজস্ব সংবাদদাতাঃ যখন ইন্ডিয়ান সুপার লিগ (ISL) মরসুম শুরু হয়েছিল, জয়েশ রানে মুম্বাই সিটি এফসির সাথে তার আসন্ন ঋণ থেকে কী আশা করবেন তা নিয়ে অনিশ্চিত ছিলেন। তিনি অনুমান করেছিলেন যে এটি মুম্বাই সিটিতে একই হবে কারণ আগের মরসুমে তার স্থানীয় ক্লাব বেঙ্গালুরু এফসিতে খেলার সময় পাওয়া কঠিন ছিল।

ISL 2023-24: Statistical and tactical analysis of MCFC 'super-sub' Jayesh  Rane - Sportstar

এক সাক্ষাৎকারে তিনি বলেন, " প্রাক্তন কোচ ডেস বাকিংহাম আমার জন্য পরিবর্তন সহজ করে দিয়েছিলেন। তিনি আমাকে জানিয়েছিলেন যে যেহেতু আমি আক্রমণাত্মক খেলোয়াড় যাকে সে খুঁজছিল, তাই আমি তার খেলা পরিকল্পনার সাথে খাপ খাইয়ে নেব। তবে, তার একদল খেলোয়াড় ছিল যা তার কাছে ছিল। কিছু সময়ের জন্য আমি বুঝতে পেরেছিলাম যে খেলার সুযোগ পাওয়া চ্যালেঞ্জিং হবে, কিন্তু আমি এটাকে চ্যালেঞ্জ হিসেবে দেখেছি, মোহনবাগান সুপার জায়ান্টকে পরাজিত করার পর এই মাসের শুরুতে আইএসএল বিজয়ীরা, মরসুমের শেষের দিকে রানেই একমাত্র ভারতীয় খেলোয়াড় হয়েছিলেন যিনি তিনটি ভিন্ন ক্লাবের সাথে আইএসএল ট্রফি জিতেছিলেন যখন তিনি তৃতীয়বারের মতো ঝলমলে ট্রফিটি তুলেছিলেন। '' 

যদিও রানেকে বেঙ্গালুরু এফসি আক্রমণাত্মক মিডফিল্ডে খেলার জন্য চুক্তিবদ্ধ করেছিল, যা তার পছন্দের অবস্থান, তিনি পুরো আগের মৌসুমে শুধুমাত্র একটি শুরু দেখেছিলেন। ২০২৩ সালের নভেম্বরে বাকিংহাম চলে যাওয়ার পর, পেট্র ক্র্যাটকি তার বদলি হিসেবে দায়িত্ব নেন। তখনই রানের অবস্থার উন্নতি হয়। তার ঋণের সময়কাল এমন একটি ঘটনার জন্য সবচেয়ে বেশি মনে রাখা হবে যা মুম্বাই সিটির মৌসুমের গতিপথ পরিবর্তন করেছিল, যা অন্যথায় ট্রফি ছাড়াই শেষ হয়ে যেত, এবং এখন ক্লাব কিংবদন্তিতে জড়িয়ে আছে। 

WE HAVE NOT WON THE HERO I-LEAGUE AS YET: JAYESH RANE