বিজয়া সম্মেলনীতেই স্থির হল আসন্ন বিধানসভা উপনির্বাচনের রণকৌশল

কি স্থির হল ?

author-image
Adrita
New Update
gh

নিজস্ব সংবাদদাতা, ব্যরাকপুরঃ আগামী ১৩  তারিখ রাজ্যে ৬ কেন্দ্রে অনুষ্ঠিত হবে উপ নির্বাচন। এর মধ্যে অন্যতম নৈহাটি বিধান সভা।এই উপ নির্বাচনে বিরধীরা ভালো ফল না করলে বুঝতে হবে সাধারণ মানুষের গণআন্দোলন আসলে লোক দেখানো তারা এই রাজ্য সরকারের পতন আদেও চান না। ব্যারাকপুর সাংগঠনিক জেলার বিজয়া সন্মেলনি অনুষ্ঠানে এসে উপ নির্বাচনে ফল কেমন হবে সেই প্রসঙ্গে এমন মত প্রকাশ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

রাজ্যে ৬ জায়গায় উপনির্বাচন ঘোষণা হয়েছে তার মধ্যে অন্যতম নৈহাটি বিধানসভা কেন্দ্রটি। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন রূপক মিত্র। মঙ্গলবার বিকেলে বিজেপি প্রার্থীর হয়ে বিজেপি কর্মীরা কেমন করে লড়াই চালিয়ে যাবেন সেই নিয়ে ভারতীয় জনতা পার্টির ব্যারাকপুর সাংগঠনিক জেলার পক্ষ থেকে অনুষ্ঠিত বিজয়া সন্মেলনী অনুষ্ঠানে আলোচনা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি দিলীপ ঘোষ, নৈহাটি  বিজেপি প্রার্থী রূপক মিত্র সহ অন্যান্য স্থানীয় বিজেপির নেতা কর্মীরা।

এই অনুষ্ঠানে অংশ নিয়ে এদিন দিলীপ ঘোষ ডাক্তার দের আন্দোলন ও তিলোত্তমার বিচার প্রসঙ্গে স্পষ্ট দাবি করে বলেন যে  ' অভয়া বিচার পাবে আশা করি। সেই আশায় সকলে বসে আছেন রাস্তায় নেমেছেন। সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তাবে ভাবে ন্যায়ের দাবিতে যে আন্দোলন করেছে ডাক্তারদের আন্দোলনকে সমর্থন করেছেন সেটা যদি সফল না হয় তাহলে তার জন্য দায়ী থাকবেন এই আন্দোলনের পেছনে যারা ইন্ধন যুগিয়েছেন তারা। সেই সঙ্গে তিনি এই আর জি কর হাসপাতালের ঘটনার আবহে হওয়া প্রথম এই উপ নির্বাচন নিয়ে বিরোধীদের ফল সম্পর্কে আশা প্রকাশ করেন। ' 

i