ব্যবসায় উন্নতি, সুস্বাস্থ্য বজায় থাকবে, প্রেমে ঘনিষ্ঠতা এই রাশির

কেমন কাটবে আজকে দিনটা ধনু, মকর, কুম্ভ এবং মকর রাশির জাতক জাতিকাদেরর ? জেনে নিন আজকের রাশিফলের মাধ্যমে।

author-image
Adrita
New Update
dx

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। 

hiren

ধনু রাশিঃ গানবাজনার ক্ষেত্রে সুনাম বাড়তে পারে। অতিরিক্ত লোভ আপনার জীবনে বিপদ ডেকে আনতে পারে। নতুন কোনও কাজে না এগোনোই শ্রেয়। চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। বাড়তি উপার্জন হতে পারে। কিছু দান করে আনন্দ লাভ। বাইরের লোকের জন্য সংসারে অশান্তি হতে পারে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার জন্য ধৈর্য ধরুন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। 

মকর রাশিঃ বন্ধুদের থেকে একটু সাবধান থাকুন, অশান্তি হতে পারে। অপরের সমালোচনা করতে যাবেন না, সমস্যার সৃষ্টি হতে পারে। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। পুরনো ঝামেলা মিটে যেতে পারে। সারা দিন কর্মে একটু আলস্য থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। দর্শনশাস্ত্র চর্চায় স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে শান্তি লাভ। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ রাশিঃ ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ। কারও উপকার করতে গিয়ে অপমানিত হতে হবে। গৃহনির্মাণের শুভ সময় আসছে। দাম্পত্যসুখ বজায় থাকবে। সন্তানের সুবাদে কিছু উপার্জন হতে পারে। বাড়ির বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। 

মীন রাশিঃ কোনও বিশেষ ব্যক্তির দ্বারা সংসারে উন্নতির যোগ দেখা যাচ্ছে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে। শরীরে একটু দুর্বলতা দেখা দিতে পারে। সামাজিক ক্ষেত্রে নিজের বীরত্ব দেখানোর সুযোগ পাবেন। কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীনতা আপনার ক্ষতি করবে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। নিকট  কেউ শত্রুতা করতে পারেন। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে। 

hiring.jpg