অগ্নিমিত্রা পালের উস্কানি, বিজেপি-তৃণমূল সংঘর্ষ! আহত ৩ তৃণমূল কর্মী

দাঁতনে বিজেপি-তৃণমূল সংঘর্ষের ঘটনা ঘটেছে।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল,

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় দাঁতন থানার অন্তর্গত সোলেমানপুর এলাকায় বিজেপি-তৃণমূল সংঘর্ষে ৩ তৃণমূল কর্মী আক্রান্ত হন। ঘটনার পর আহতদের উদ্ধার করে ভর্তি করা হয় দাঁতন গ্রামীণ হাসপাতালে। আহতদের মধ্যে কাজল পাত্র ও হিমাংশু জানা নামে দুই কর্মীকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজে। মঙ্গলবার অর্থাৎ আজ দুপুর নাগাদ জেলা তৃণমূল সূত্রে খবর, কাজল পাত্রকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও, হিমাংশু জানার অবস্থার অবনতি হওয়ায় কলকাতায় স্থানান্তরিত করা হবে বলে জানা গেছে। 

এই ঘটনার পর মঙ্গলবার অর্থাৎ আজ দুপুরে আহত দলীয় কর্মীদের দেখতে মেদিনীপুর মেডিকেল কলেজে যান মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজয় হাজরা, দাঁতন ব্লকের সভাপতি ইফতেকার আলি এবং মেদিনীপুর পৌরসভার কাউন্সিলর মোজাম্মেল হোসেন। 

জানা গিয়েছে, আজ বেলা ২ টো নাগাদ মেদিনীপুর মেডিকেল কলেজে আহত কর্মীকে দেখতে এসে বিজেপি-র রাজ্য সাধারণ সম্পাদিকা তথা মেদিনীপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালকে কড়া ভাষায় আক্রমণ করেন মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজয় হাজরা।

মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজয় হাজরা বলেন, 'অগ্নিমিত্রা পালের উস্কানির কারণে আমাদের কর্মীদের উপর হামলা করা হয়েছে।' 

এই ঘটনায় মেদিনীপুর বিজেপি জেলা মুখপাত্র অরূপ দাস বলেন, "তৃণমূল কর্মীরা যারা আহত হয়ে ভর্তি হয়েছেন তারা তৃণমূলের গোষ্ঠী কোন্দলের ফলে এই ঘটনা ঘটেছে।" 

Add 1