কৃতী পড়ুয়াদের তালিকা থেকে সরানো হোক সন্দীপের নাম! দাবি প্রাক্তনীদের

সন্দীপ ঘোষের নাম স্কুলের কৃতীদের তালিকা থেকে সরিয়ে ফেলতে চায় তাঁরই সহপাঠীরা।

author-image
Tamalika Chakraborty
New Update
Sandeep Ghosh

নিজস্ব সংবাদদাতা: মাস দুয়েক আগেও তাঁকে নিয়ে গর্ব করত স্কুল। প্রাক্তন সহপাঠীরা তাঁকে নিয়ে অহঙ্কার করত। সেই সন্দীপ ঘোষের নাম স্কুলের কৃতী পড়ুয়াদের তালিকা থেকে সরানোর দাবি তুলেছেন তাঁরই সহপাঠীরা। 

বনগাঁ হাইস্কুলে সন্দীপের সহপাঠীরা রবিবার স্বাস্থ্য ভবনের সামনে আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের আন্দোলনস্থলে আসেন। আন্দোলনে সংহতি জানাতে তাঁরা আসেন। শুধু তাই নয়, প্রতটি স্লোগানে তাঁরা গলা মেলান। তাঁরা সন্দীপ ঘোষের প্রসঙ্গে নিজেদের রাগ প্রকাশ করেন। সন্দীপ ঘোষ বনগাঁ হাইস্কুলের লজ্জা বলেও তিনি উল্লেখ করেন।  সন্দীপ ঘোষের প্রাক্তন সহপাঠী বলেন, “আমাদের স্কুলে একটি বোর্ড রয়েছে। সেখানে স্কুলের সব কৃতী পড়ুয়াদের নাম ও কত সালে পাশ করেছে লেখা থাকে। থাকে তাদের প্রাপ্ত নম্বরও। আমরা আগেই সন্দীপ ঘোষের নাম কৃতী তালিকা থেকে সরানোর দাবি জানিয়েছি। এই আবেদন এখন আরও জোরালো হয়েছে। স্কুল কর্তৃপক্ষ আমাদের সঙ্গে একমত। নাম সরানো শুধুমাত্র সময়ের অপেক্ষা।”

junior doctors michil

পাশাপাশি তাঁরা জানিয়েছেন, সন্দীপ ঘোষকে দিয়ে বনগাঁ হাইস্কুলকে বিচার করা সম্ভব নয়। আগেও বনগাঁ হাইস্কুল থেকে অনেক কৃতী ছাত্র বেরিয়েছেন। তাঁরা শুধু তালিকা থেকে সন্দীপ ঘোষের নামটা মুছে ফেলতে চান।  প্রসঙ্গত, গত ৯ অগস্ট আরজি করের সেমিনার হল থেকে তিলোত্তমার দেহ উদ্ধার হয়।  তারপরেই ১০ আগস্ট এই হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত সঞ্জয় রায়কে গ্রেফতার করা হয়। শনিবার সিবিআই সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল তরুণী চিকিৎসককে হত্যা ও ধর্ষণ মামলায় গ্রেফতার করেছে।