দলের সংবর্ধনা সভায় মঞ্চ থেকে হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ মিতালী বাগ

হুঁশিয়ারি দিলেন তৃণমূল সাংসদ।

author-image
Adrita
New Update
ফ্র

নিজস্ব সংবাদদাতা, চন্দ্রকোণাঃ প্রকাশ্য সভামঞ্চ থেকে তৃণমূল নেতাদের একাংশের বিরুদ্ধে নাম না করে লোকসভা ভোটে তাকে হারানোর জন্য অন্তর্ঘাতের চেষ্টার কথা তুললেন আরামবাগ লোকসভা কেন্দ্রে তৃণমূলের নবনির্বাচিত সাংসদ মিতালী বাগ।

Mitali Bag: TMC Candidate For Arambagh | TimelineDaily

সূত্র মারফত জানা গিয়েছে যে, চন্দ্রকোণা বিধানসভার ভগবন্তপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ভৈরবপুরে নবনির্বাচিত সাংসদকে সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সেই সভামঞ্চ থেকে প্রকাশ্যে নাম না করে চন্দ্রকোনার তৃণমুলের একাংশ নেতার বিরুদ্ধে ভোটে অন্তর্ঘাতের অভিযোগ তুলে সরব হলেন মিতালী বাগ। 

এদিন তিনি বলেন, " আমি এখানে কিছু নেতার উদ্ধত আচরণ দেখলাম। আমার খুব খারাপ লেগেছে। তারা দু নৌকায় পা দিয়ে চলছেন। অনেকে ভেবেছিলেন মিতালী বাগ হয়তো হারবে। দু নৌকায় পা দিয়ে তারা ব্যালেন্স করে চলার চেষ্টা করছেন। জেতার পর থেকে আমার বাড়িতে এমন সব লোকের ভিড় লেগেছে, যে আমি তাদের আগে কোনদিনও দেখিনি। '' 

তিনি আরও বলেন যে, '' দীর্ঘদিন ধরে আমি তৃণমূল কংগ্রেসে লড়ে আসছি। আজ অবধি নিজের শিরদাঁড়া আমি বিক্রি করিনি। ভোটের সময় এই চন্দ্রকোণাতে অনেকেই বলেছেন যে এক নাম্বারে যদি ভোটটা না দেন, তাহলে লক্ষীর ভান্ডারটা আপনার বন্ধ হয়ে যাবে। কারণ এক নাম্বার বোতামই ছিল বিজেপি প্রার্থী অরূপকান্তি দিগারের। এই কথাটা আমাদের দলে থেকেই দলের নেতা কর্মীদের একাংশ সাধারণ মানুষদের বুঝিয়েছে। তাদেরকে বলবো মিতালী বাগের কাছে তাদের কোন জায়গা নেই এবং দলের কাছেও তাদের কোনও জায়গা নেই। বিরোধী দল বলে কোন বিষয়বস্তু নেই, আমার দলের লোকেরাই বিরোধীদের ভুল বুঝিয়েছে। '' 

Mitali Bag News in Bengali, Videos and Photos about Mitali Bag - Anandabazar

উল্লেখ্য, ২৪ সালের লোকসভা নির্বাচনে আরামবাগ লোকসভা কেন্দ্রের অন্তর্ভুক্ত চন্দ্রকোণা বিধানসভার তিনটি পৌরসভার মধ্যে দুটি পৌরসভাতে এগিয়ে রয়েছে বিজেপি। ১৩ টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ৭ টিতেই এগিয়ে আছে বিজেপি। চন্দ্রকোণার দুটি গ্রাম পঞ্চায়েত থেকেই বড়ো অঙ্কের লিড পান তৃণমূল কংগ্রেস প্রার্থী মিতালী বাগ। এই দুটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ভগবন্তপুর ২ গ্রাম পঞ্চায়েত অন্যতম। ৭০৮০ ভোটে এই গ্রাম পঞ্চায়েত থেকে লিড পান মিতালী বাগ।

প্রসঙ্গত যে, তৃণমূলের নবনির্বাচিত সাংসদের মুখে বিস্ফোরক অভিযোগ প্রসঙ্গে বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলা সম্পাদক সুদীপ কুশারি বলেন," চন্দ্রকোণা বিধানসভায় বিজেপির ভোট বেড়েছে। স্বাভাবিকভাবেই আগে যারা তৃণমূলকে ভোট দিত এবার তারা বিজেপিকে ভোট দিয়েছে। তৃণমূলের দলের কোন নেতা বিজেপির হয়ে ভোট করিয়েছে সেটা সাংসদ মিতালী বাগ ভালো করে বুঝতে পারবেন। আমরা তৃণমূলের কোনো নেতার দিকে তাকিয়ে নেই। আমরা সাধারণ মানুষের ভোট পেয়েছি। " 

Add 1