তৃণমূল নেতার মদের দোকান বন্ধের দাবি, রাজ্য সড়ক অবরোধ করে তুমুল বিক্ষোভ মহিলাদের

গ্রামে মধ্যে তৃণমূল নেতার মদের দোকান বন্ধের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে তুমুল বিক্ষোভ মহিলাদের। সেই নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Probha Rani Das
New Update
WhatsApp Image 2024-08-31 at 4.12.46 PM

নিজস্ব সংবাদদাতাঃ গ্রামে মধ্যে তৃণমূল নেতার মদের দোকান বন্ধের দাবিতে রাজ্য সড়ক অবরোধ করে তুমুল বিক্ষোভগ্রামে মদ বিক্রির বিরুদ্ধে পথে নামলেন মহিলারা। মদ বিক্রেতাদের হুঁশিয়ারি দিয়ে শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের দশগ্রাম অঞ্চলের মশাগ্রাম এলাকায় মিছিল করলেন তারা।

vbnbv19

এই ঘটনায় উত্তেজনা ছড়াতেই হাজির হয় সবং থানার বিশাল পুলি বাহিনী। মহিলাদের অভিযোগদশকগ্রাম এলাকায় একাধিক চোলাই মদের দোকান রয়েছে। তারপরও অনন্ত তুং নামে অঞ্চলের এক তৃণমূল নেতার লাইসেন্সপ্রাপ্ত নতুন একটি মদের দোকান চালু হয়েছে।

vbnbv18

সেই দোকানের সামনেই রয়েছে স্কুল। তাতে এলাকার পড়ুয়াদের মনে প্রভাব পড়ছে। এমনিতেই চোলাই মদ খেয়ে বাড়ি ফিরে ঝামেলা করছেন গৃহকর্তাদের একাংশ। ঘরে ঘরে অশান্তির পরিবেশ তৈরি হয়েছে। তাই গ্রামের মহিলারা চাইছেনদের দোকান বন্ধ হোক।

vbnbv20

এই নিয়ে তৃণমূল নেতা অনন্ত টুং বলেন, আমরা সরকারি অনুমতি নিয়েলাইসেন্স নিয়েই ব্যাবসা শুরু করেছি। এটা বিজেপি সিপিএমের চক্রান্ত। যেহেতু আমি তৃণমূল করি।অপরদিকে বিজেপি নেতা অজিত দত্ত গুপ্ত বলেন, এটা ভিত্তিহীন অভিযোগ। এখানে বিজেপির কোনো মদত নেই। এলাকাবাসীরা ওনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছেন।