নিজস্ব সংবাদদাতা: কলকাতা বিমানবন্দরের বোর্ডিং গেটের আগে প্রথম তলায় লাউঞ্জের সামনে দীর্ঘ সারি অবশ্যই ক্ষুধার্ত এবং অল্প বিশ্রাম নেওয়ার অপেক্ষায় থাকা যাত্রীদের জন্য হতাশার কারণ। বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী, অভ্যন্তরীণ বিমানবন্দরের প্রথম তলার টিএফএস লাউঞ্জে প্রায়ই যাত্রীদের ভিড় থাকে। লাউঞ্জ অনুমোদিত ক্রেডিট কার্ড, অগ্রাধিকার পাস এবং বিজনেস ক্লাসে ভ্রমণকারী যাত্রীদের জন্য বিশ্রামের স্থান এবং খাবার সরবরাহ করে।
বিমানবন্দরের রুটিন পরিদর্শনের সময় এই পরিস্থিতি কলকাতা বিমানবন্দরের পরিচালক প্রভাত রঞ্জন বেউরিয়ার দৃষ্টি আকর্ষণ করে। কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ স্বীকার করেছে যে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকার বেশ কয়েকটি অভিযোগ যার ফলে গুরুত্বপূর্ণ সময় নষ্ট হচ্ছে, তাদের ঊর্ধ্বতন ব্যবস্থাপনাকে পদক্ষেপ নিতে বাধ্য করেছে। “আমি টিএফএস লাউঞ্জ কর্তৃপক্ষের সাথে কথা বলেছি এবং বিষয়টি নিয়ে আলোচনা করেছি। তারা আগামী কয়েক মাসের মধ্যে একটি সমাধান নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছেন। দীর্ঘ সারি যাত্রীদের জন্য একটি সমস্যা এবং আমি যত তাড়াতাড়ি সম্ভব এটি সমাধান করার জন্য কঠোর চেষ্টা করছি, "বিমানবন্দরের পরিচালক বেউরিয়া বলেছেন।
এএনএম নিউজ জানতে পেরেছে যে বর্তমান লাউঞ্জের সংলগ্ন প্রচুর জায়গা রয়েছে এবং সেই এলাকাটিকে অন্য কাউন্টারে গড়ে তোলার জন্য বর্তমানে প্রচেষ্টা চলছে। বিমানবন্দর কর্তৃপক্ষের দাবি, নতুন লাউঞ্জ চালু হলে কাউন্টারের সামনে যাত্রীদের সারি লাঘব হবে।