"মমতা বন্দ্যোপাধ্যায় পরবর্তী লাইনে"! এই রাতেই বড় ঘোষণা

কে করলেন এই দাবি?

author-image
Anusmita Bhattacharya
New Update
mamata sadq1.jpg

নিজস্ব সংবাদদাতা: আজ টালা থানার ওসি অভিজিৎ মন্ডল এবং আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করল সিবিআই। আর জি করের ধর্ষণ-খুনের কাণ্ডে তথ্যপ্রমাণ লোপাট এবং দেরিতে এফ আই আর- এর কারণে দুজন গ্রেফতার হলেন।এই নিয়ে লেখেন বিজেপি নেতা অমিত মালব্য। 

Hindu Samhati member says his post on Amit Malviya 'misinterpreted' |  Kolkata News - The Indian Express

অমিত মালব্য লেখেন, সিবিআই টালা থানার অফিসার ইনচার্জ অভিজিৎ মণ্ডল এবং আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে যুবতী মহিলা ডাক্তারকে ধর্ষণ ও খুনের অভিযোগে প্রমাণ পাচারের জন্য। 

অভিজিৎ মণ্ডল সেই একই ব্যক্তি যিনি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিরক্ষায় উঠেছিলেন। হাসপাতালগুলি গ্রেফতার এড়াতে তাদের ওসিকে ভর্তি করার জন্য কলকাতা পুলিশের চক্রান্তকে অগ্রাহ্য করেছিল এবং মমতা বন্দ্যোপাধ্যায় হাসপাতালের একজন প্রোমোটারকে ফোন করে হুমকি দেওয়া পর্যন্ত ভর্তি নিতে অস্বীকার করেছিল।

angry mamata banerjee

প্রতিবাদী জুনিয়র ডাক্তাররা দীর্ঘদিন ধরে দাবি করে আসছে যে নৃশংস অপরাধটি প্রাতিষ্ঠানিক দুর্নীতির ফল, যা বাংলার জনস্বাস্থ্যকে ধ্বংস করেছে।

WhatsApp Image 2024-09-15 at 12.03.49 AM

টালা ওসি ও সন্দীপ ঘোষের গ্রেফতারকে স্বাগত জানিয়েছে শিক্ষার্থীরা। কলকাতা পুলিশের কমিশনারও মৃত ডাক্তারের পরিচয় প্রকাশ করতে এবং অপরাধ ধামাচাপা দিতে সক্রিয় ভূমিকা পালন করেছিলেন। তিনি এবং মমতা বন্দ্যোপাধ্যায় পরবর্তী লাইনে থাকতে পারেন।