সন্দেশখালির মহিলাদের সংগ্রামকে উপহাস কলকাতা মেয়রের, জানা গেল বড় খবর

সামনেই শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন। গতকাল লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। তৃণমূল নেতা এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের বিবৃতি নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Probha Rani Das
New Update
firhad hakim

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ খুব শীঘ্রই শুরু হতে চলেছে লোকসভা নির্বাচন। গতকাল লোকসভা ভোটের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ভোট নিয়ে দেশ জুড়ে চলছে প্রস্তুতি। তৃণমূল নেতা এবং কলকাতা মেয়র ফিরহাদ হাকিমের একটি ভাষণ নিয়ে বিশেষ মন্তব্য করেছেন বিজেপির জাতীয় তথ্য ও প্রযুক্তি বিভাগের ইনচার্জ অমিত মালব্য।

mamata firhad.jpg

তিনি বলেছেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ সহযোগী ফিরহাদ হাকিম, যিনি কলকাতার মেয়র এবং বাংলাকে পাকিস্তান বানানোর স্বপ্ন দেখেন, সন্দেশখালির মানুষ ও মহিলাদের সংগ্রামকে উপহাস করেছেন। তিনি প্রশ্ন করেন খালি এখন কী খবরে আছে?”

তিনি আরও বলেছেন, “সন্দেশখালির ধর্ষণ ও যৌন নিপীড়নকে তিনি সিপিআইএম জমানার সঙ্গে তুলনা করে ন্যায্যতা দিয়েছেন, এমনকি সন্দেশখালির নৃশংসতাকে ন্যায্যতা দেওয়ার জন্য ধর্ষণ ও হত্যার শিকার ব্যক্তিদের নাম প্রচার করেছেন।

firhad hakilm.jpg

তিনি জানিয়েছেন, এই ধরনের অধঃপতনই তৃণমূলের পরিচয়। সন্দেশখালির মহিলাদের বিরুদ্ধে অপরাধকে ধামাচাপা দেওয়ার জন্য তাঁর দলের দুর্নীতিগ্রস্ত নেতাদের ব্যবহার করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের লজ্জা হওয়া উচিত। বাংলা সব দেখছে। 

Add 1