এবার মমতাকে সোজা প্রশ্ন শুভেন্দুর- প্রশ্ন ভাবাবে আপনাকেও

কি প্রশ্ন করলেন শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে?

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
mamata suvendu.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: আরজি কর হামলার রাতে দুষ্কৃতীদের হাতে আহত হন এক মহিলা পুলিশ কর্মী। এবার এই বিষয়কে সামনে রেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সোজা প্রশ্ন করলেন শুভেন্দু অধিকারী। 

Mamata Banerjee Claver Smile.jpg

তিনি বলেছেন, "দ্য নাইট প্রতিটি মহিলার জন্য ছিল কিন্তু দুর্ভাগ্যবশত ডব্লিউবি পুলিশ এবং কলকাতা পুলিশ মহিলাদের নিরাপত্তা দেওয়ার জন্য কাজ করেনি। ডাক্তার, নার্স, পুলিশ মহিলা বা রাস্তায় প্রতিবাদকারী মহিলাদের কোনও নিরাপত্তা ছিল না কারণ অদক্ষ পুলিশ বাহিনী, যারা TMC গুন্ডাদের সাথে হাত মিলিয়েছিল এবং পূর্ব পরিকল্পিত ভাঙচুরের সহ-ষড়যন্ত্রকারী হিসাবে কাজ করেছিল। আমি টিএমসি গুন্ডাদের দ্বারা তার (শিক্ষার্থী সি নং ৭০২) উপর নৃশংস হামলার তীব্র নিন্দা জানাই। স্বরাষ্ট্রমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আমার প্রশ্ন:- আহত মহিলার প্রশিক্ষণ কি সম্পূর্ণ হয়েছে? কারণ আমার সূত্র বলছে যে তিনি এখনও একজন প্রশিক্ষণার্থী এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখার জন্য তাকে মোতায়েন করা যাবে না। যদি তিনি একজন প্রশিক্ষণার্থী হন তাহলে ১৪ আগস্ট সন্ধ্যায় তার অবৈধ স্থাপনার জন্য দায়ী কে? এমন জঘন্য কাজের জন্য দায়ী টিএমসির গুন্ডাকে কি চিহ্নিত করা হয়েছে?"

suvendu sad face

শুভেন্দু ওষধিকারীর করা প্রশ্ন জুড়ে শোরগোল শুরু হয়েছে। যা ভাবাবে আপনাকেও।

 

Adddd

 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . ..... . . .. .. . . . . . . . . . . . . . . . . . . . . . . . .  ..  . . . . . . . . . . . . . . .  . . . .