পালা বদলের পরেই মনোজ ভার্মার ওপর নেমেছিল বদলির খাঁড়া! কোথায় বদলি করেছিল তৃণমূল

তৃণমূল সরকারই মনোজ ভর্মার বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিল।

author-image
Tamalika Chakraborty
New Update
manoj verma

নিজস্ব সংবাদদাতা:  জুনিয়র চিকিৎসকদের দাবি মেনে বিনীত গোয়েলকে পুলিশ কমিশনারের পদ থেকে সরানো হয়। সেখানেই আনা হয়েছে মনোজ ভর্মাকে। মনোজ বর্মা সিপিএম ঘনিষ্ঠ ছিল বলে একাধিকবার তৃণমূল অভিযোগ করেছিল। ২০১১ সালে তৃণমূল যখন ক্ষমতায় আসে, তখন মনোজ ভর্মাকেও তৎকালীন সরকার বদলি করেছিল।  তখন তিনি পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ছিলেন। 

জানা গিয়েছে, ২০১১ সালে নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হওয়ার পর সেই সময়ের নির্বাচন কমিশনারের কাছে মনোজ বর্মার নামে সিপিএমের হয়ে পক্ষপাতিত্বের অভিযোগ করেছিল তৃণমূল।ক্ষমতায় আসার পর মনোজ এবং হাওড়া পুলিশ সুপার হরি কুসুমাকারকে ‘OCW’ করা হয়েছিল।

আগে মনোজ ভর্মা ডিসি ট্রাফিক হিসেবেও কাজ করেছেন। ব্যারাকপুর যখন অশান্ত তখন ব্যারাকপুর পুলিশ কমিশনার ছিলেন এই মনোজ ভর্মা। সেই সময় সাহসিকতার সঙ্গে অনেক কাজ করেছিলেন। এমনকী যখন পাহাড় অশান্ত ছিল, তখনও সেখানে ছিলেন মনোজ ভর্মা।  জঙ্গলমহলের অস্থির সময়েও তিনি দাপটের সঙ্গে কাজ করেছিলেন বলে জানা যায়। এদিকে এদিন বিনীত গোয়েলকে সিপি-র পদ থেকে সরিয়ে এডিজি এসটিএফ পদে পাঠানো হয়েছে। যদিও পুলিশ কমিশনার হওয়ার আগে  বিনীত গোয়েল এই পদেই ছিলেন। তাঁকে পুরনো কাজেই ফেরানো হয়েছে বলে জানা গিয়েছে। 

 tamacha4.jpeg