ভাইরাল অডিও কাণ্ডে এবার গ্রেফতার কলতান দাশগুপ্ত

ভাইরাল অডিও কাণ্ডে গতকালই হালতু থেকে গ্রেফতার করা হয় সঞ্জীব দাসকে।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
806d9c2d34e6d60ab2dc69351874e13b

File Picture

নিজস্ব সংবাদদাতা: আরজি কাণ্ডে ফের চাঞ্চল্যকর মোড়। গতকাল যে ভাইরাল অডিও প্রকাশ্যে এনেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ, সেই ভাইরাল অডিও-র জন্যে এবার গ্রেফতার হলেন কলতান দাশগুপ্ত। পুলিশ বাড়ি থেকে গ্রেফতার করলো DYFI নেতা কলতান দাশগুপ্তকে। তাঁকে গ্রেফতার করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। একটু পরেই সাংবাদিক বৈঠক করে তা অফিসিয়ালি ঘোষণা করবে বিধাননগর কমিশনারেট।

ডাক্তারদের ধর্নামঞ্চে হামলার ষড়যন্ত্র করেছিলেন কলতান বলেই অভিযোগ। এই ভাইরাল অডিও কাণ্ডে গতকালই হালতু থেকে গ্রেফতার করা হয় সঞ্জীব দাসকে। তাঁকে জেরা করতেই উঠে আসে কলতান দাশগুপ্তের নাম। 

Kalatan-Dasgupta
File Picture

ডাক্তারদের ধর্নামঞ্চে হামলার চক্রান্তের অভিযোগ করেন তিনি। শনিবার সকালে গ্রেফতার হলেন কলতান। বিধাননগর পুলিশের তরফে জানানো হয়েছে, এই অডিও ক্লিপের সঙ্গে কলতানের যোগ পাওয়া গিয়েছে বলে খবর। 

গতকাল কুণাল ঘোষ যে অডিও ক্লিপ প্রকাশ্যে এনেছিলেন, তাতে শোনা গিয়েছিল যে স্বাস্থ্যভবনের সামনে অবস্থানরত জুনিয়র চিকিৎসকদের ওপর হামলার পরিকল্পনা চলছে। তাতে সরকার বিপাকে পড়বে, এমনটাও শোনা যায়। এরপরই সুয়োমোটো মামলার ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তে নেমেই পুলিশ অভিযুক্ত সঞ্জীব দাসকে গ্রেফতার করে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই আসল বিষয় সামনে আসে। আর আজ সেই জন্যেই কলতানকে গ্রেফতার করলো পুলিশ।

TWRVLrsG_400x400
File Picture

Adddd