সুশান্ত সিং মৃত্যুর মামলায় অবশেষে জামিন পেলেন শেষ ব্যক্তি, কে তিনি?

২০২০ সালের ১৪ জুন লকডাউনের মধ্যেই মুম্বইয়ে সুশান্ত সিংহ রাজপুতের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। গোটা ঘটনার তদন্ত করছিল 'নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো'।

author-image
Adrita
New Update
গ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ মাদক মামলায় গ্রেফতার হওয়া অনুজ কেশওয়ানির জামিনের আবেদন মঞ্জুর করল বোম্বে হাইকোর্ট। তিন বছর আগে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় অনুজকে। তার বিরুদ্ধে অভিযোগ ওঠে যে প্রয়াত অভিনেতাকে মাদক সরবরাহ করতেন তারই ঘনিষ্ঠ লোকজন। এই অভিযোগ থেকেই বিশাল মাদকজালের তদন্ত শুরু করে কেন্দ্রীয় এজেন্সি। 

hiren

জামিন মঞ্জুরের সময় বিচারপতি এমএস কার্ণিক বলেন, ' আন্ডারট্রায়াল হিসাবে আবেদনকারীকে দীর্ঘায়িত কারাবাস, এবং এই সত্যের সঙ্গে যে ট্রায়ালটি শেষ হতে দীর্ঘ সময় লাগবে তা আমার পক্ষে সন্তুষ্ট হওয়ার জন্য যথেষ্ট কারণ ধারা ৩৭-এর কঠোরতা কাটিয়ে উঠতে পারে। ' 

এই মামলায় মোট ৩৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। যাদের অন্যতম ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তী। রিয়া চক্রবর্তী ও তার ভাইসহ আরও ৩৩ জনকে আদালত জামিন দিয়ে দিয়েছে আগেই। একমাত্র অনুজ কেশওয়ানিই এতদিন হেফাজতে ছিলেন। কেননা তার বাড়ি থেকে প্রচুর পরিমাণ মাদক উদ্ধার করা হয় তল্লাশির সময়।

hiring.jpg