ভোটব্যাঙ্কের রাজনৈতিক অনুশীলন করা উচিত নয়

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, আরজি কর কাণ্ড সম্পর্কে মন্তব্য করলেন যুব তৃণমূলের নেতা সুপ্রিয় চন্দ।

author-image
Shroddha Bhattacharyya
New Update

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, আরজি কর কাণ্ড সম্পর্কে, যুব তৃণমূলের নেতা সুপ্রিয় চন্দ বলেছেন, "সরকারের প্রধান হিসেবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যা বলেছেন আমি তাকে সমর্থন করি।

publive-image

সরকার এবং প্রশাসনের উপর আমার আস্থা আছে। দলীয় রাজনীতির উর্ধ্বে গিয়ে একজন ছাত্র রাজনীতির নেতা হিসেবে, ব্যক্তিগতভাবে আমি মনে করি আন্দোলনকারীরা যেসব দাবি জানাচ্ছে, আমি প্রত্যেকটার সঙ্গে সহমত পোষণ করছি। গতকাল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় থেকেও ছাত্র শিক্ষকরা এই আন্দোলনে সম্মতি জানিয়েছেন। এই বিষয়টার মধ্যে যেন রাজনৈতিক আক্রমণ না ঢুকে পড়ে। ন্যায্য দাবি এবং ন্যায্য বিষয়গুলোকে আমল দেওয়া উচিত। এই বিষয়টিকে নিয়ে ভোটব্যাঙ্কের রাজনৈতিক অনুশীলন করা উচিত নয়।

publive-image

এগুলো যদি করা হয় তবে কিন্তু বিচার বিলম্বিত হয়ে যাবে। উদাহরণ হিসেবে একজন বিখ্যাত কবি তার সমাজমাধ্যমে একটি কবিতা লিখেছেন। এবার সেটা কারোর পছন্দ হতে পারে কিংবা নাও পছন্দ হতে পারে। কিন্তু, কি বিষয় নিয়ে কবি প্রতিবাদ করেছেন সেটা না দেখে, কবির কবিতা নিয়ে মাতামাতি শুরু হয়ে গেছে। আমি কিন্তু তার উকিল নয় এবং তার বিরোধীও নই। কিন্তু আমার কথা হচ্ছে এই ধরনের বিষয়গুলোর উপর বেশি আলোকপাত না করে মূল বিষয়টিকে নিয়েই মাথা ঘামানো উচিত। কোনওমতেই যেন আমরা মূল ইস্যুটি থেকে দূরে না চলে যাই। সুস্থ তদন্ত এবং স্বচ্ছ বিচার, আর যেন কোনও দোষী অধরা না থাকে, সবাই যেন শাস্তি পায়, সেটাই যেন আসল উদ্দেশ্য হয়।"