সংবিধান হত্যাকারীদের সঙ্গেই আজকে তৃণমূল...

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সংবিধান হত্যা দিবস পালন করার বিষয় সম্পর্কে মন্তব্য করলেন রাজ্য বিজেপির যুব মোর্চার মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
New Update

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, সংবিধান হত্যা দিবস পালন করার বিষয় সম্পর্কে, রাজ্য বিজেপির যুব মোর্চার মুখপাত্র পৃথ্বীরাজ মুখোপাধ্যায় বলেছেন, "কেন্দ্রীয় সরকার গণতন্ত্র পুনরুদ্ধারের পক্ষে ছিল, আছে এবং থাকবে। সংবিধান যারা হত্যা করেছে কেন্দ্র সরকার আজ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করে এই দিনটা পালন করার কথা ঘোষণা করেছে।

publive-image

সংবিধান হত্যাকারীদের সঙ্গেই আজকে তৃণমূল কংগ্রেস আছে, তাদেরই জোট শরিক হিসেবে দেখতে পাচ্ছি বামেদের, তাদেরই জোট শরিকের দ্বারা দিকে দিকে জঙ্গলরাজ চলছে। তাদের বিরুদ্ধে গিয়ে কেন্দ্র সরকার এই রায় দিয়েছে। কারণ আসল বিষয় হল, ২৫ জুন ১৯৭৫ সালে, কীভাবে গণতন্ত্রের হত্যা করা হয়েছিল। কীভাবে বিরোধীদলের নেতৃত্বদের ধরে ধরে জেলে ঢোকানো হয়েছিল, কী করে প্রেস সেন্সর করা হয়েছিল তা সকলের জানা উচিত।

publive-image

বিজেপি তার পক্ষে কোনও দিন ছিল না, আর থাকবেও না। গণতন্ত্র পুনরুদ্ধারের পক্ষে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সংবিধান হত্যা দিবস পালন করবার যে রায় দিয়েছে আমি তার পূর্ণ সমর্থন জানাই।"

 

Adddd