হাসপাতাল থেকে ছাড়া পেতেই নিখোঁজ বৃদ্ধা, কি এমন ঘটলো তাঁর সাথে?

এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Missing-During

File Picture

নিজস্ব সংবাদদাতা: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই নিখোঁজ ৬০ বছরের বৃদ্ধা। আর তারপর তাঁকে পাওয়া গেল বীভৎস ভাবে। এমনই চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকলো ডেবরা। শ্মশান থেকে ওই বৃদ্ধার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করলো পুলিশ। 

গত ১৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখ পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের সেকেন্দরপুর এলাকায় সবিতা ঘোড়াই নামে এক ৬০ বছরের বৃদ্ধা ডেবরা হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে ছাড়া পায়। সে সুস্থ হয়ে গেলে তাঁকে ডিসচার্জ করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। আর সেই দিনই ছাড়া পাওয়ার পরেই নিখোঁজ হয় সবিতা ঘোড়াই। পরিবারের পক্ষ থেকে নিখোঁজের অভিযোগ দায়ের করা হয় ডেবরা থানায়। অবশেষে গতকাল ডেবরার চন্ডীয়া এলাকায় শ্মশানের পাশে একটি গাছে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে ডেবরা থানার পুলিশ। 

WhatsApp Image 2024-09-17 at 07.42.41
File Picture

আর এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। দানা বাঁধছে রহস্য। কী করে এই ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে ডেবরা থানার পুলিশ। ইতিমধ্যে আজ মৃতদেহ ময়না তদন্তে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিষয়টি আরো পরিষ্কার হবে বলে জানা গিয়েছে। ইতিমধ্যে মৃতার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। ওই বৃদ্ধার সাথে কারোর পূর্ব শত্রুতা ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এক্ষেত্রে পরিবারের লোকদেরও বয়ান নিচ্ছে পুলিশ। 

WhatsApp Image 2024-09-17 at 07.43.07
File Picture

Adddd