EXCLUSIVE: 'বাম আমলে হয়েছে বলে আমাদের আমলেও হবে'! বিস্ফোরক মেয়র পারিষদ

গার্ডেনরিচে মধ্যরাতে নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়া নিয়ে মুখ খুললেন মেয়র পারিষদ তারক সিং। তুলে ধরলেন বিশেষ তথ্য। কী দাবি তাঁর? ক্লিক করে জেনে নিন এখানে।

New Update
WhatsApp Image 2024-03-18 at 4.14.43 PM

নিজস্ব প্রতিনিধি: গার্ডেনরিচে মধ্যরাতে নির্মীয়মাণ বহুতল ভেঙে পড়ার পর বাংলার রাজনীতি উত্তপ্ত। বেআইনি নির্মাণের অভিযোগ এসেছে। এবার এই নিয়ে আমাদের প্রতিনিধির সঙ্গে কথা বললেন মেয়র পারিষদ তারক সিং। মুখ্যমন্ত্রী এবং মেয়র ফিরহাদ হাকিম নিজে স্বীকার করে নিয়েছেন যে বেআইনি নির্মাণ হয়েছে। এই নিয়ে মেয়র পারিষদ বলেন, 'আমাদের তো সৎ সাহস আছে। আমরা বলছি বেআইনি হয়েছে এবং যারা করেছে তাদের উপর অ্যাকশন নেওয়া হবে। আমরা সবকিছু এখন অনলাইনের মধ্যে নিয়ে এসেছি। আমাদের যা পরিকাঠামো আছে তাতে যে ত্রুটি আছে, অনলাইন হলে সেই সমস্ত সমস্যা মিটে যাবে। একটা দীর্ঘদিনের প্রতিষ্ঠান। মানুষের অভ্যাস খারাপ। এটা অন্যায় হয়েছে এটা অস্বীকার করার কোনও জায়গাই নেই। বিরোধীরা সমালোচনা করছে করতেই পারে। একটা বিল্ডিং ভেঙে গেছে, ৭টা লোক মারা গেছে। যে কোনও লোক বলতে পারে। কিন্তু দেখতে হবে আমরা কি কোনওভাবে ওর মধ্যে যুক্ত ছিলাম? সেটা তদন্ত করুক'।

assa

তবে এর পাশাপাশি আজ মেয়র নিজে বামেদের দিকে দায় ঠেলে দিয়েছেন। এই নিয়ে মেয়র পারিষদ তারক সিং বলেন, 'আঙ্গুল তোলার যথেষ্ট কারণ আছে। আপনি দেখবেন ওইসব জায়গায় বহুদিন ধরে এমন বাড়ি তৈরি হয়ে আছে যে বাড়িগুলোতে একটা লোক ঢুকতে পারবে না। এটা তো নতুন নয়। এরকম কলকাতা শহরে বহু জায়গা আছে। বাম আমলেই হয়েছে। সেগুলো এখনো হচ্ছে। কিন্তু আমরা এটা মানতে রাজি নয় যে বাম আমলে হয়েছে বলে আমাদের আমলেও হবে। আমরা বিষয়টা নিয়ন্ত্রণ করার চেষ্টা করছি এবং অবশ্যই করব'।

MIC Tarak Singh: 'চড় মারলে মৃত্যু হবে না', আবারও হুঁশিয়ারি তারক সিং-এর -  Bengali News | MIC Tarak Singh says he can slap again if found water  anywhere | TV9 Bangla News

Add 1

cityaddnew

স

স