জম্মু ও কাশ্মীর নির্বাচন- বিজেপির হার!- এই মুহূর্তের বড় খবর

বিজেপির হার নিয়ে বড় খবর।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
modi shahss.jpg

File Picture

নিজস্ব সংবাদদাতা: জম্মু ও কাশ্মীরে নির্বাচন রয়েছে আসন্ন। ন্যাশনাল কনফারেন্সের সভাপতি ফারুক আবদুল্লাহ এবার বিজেপির ওপর ক্ষোভ প্রকাশ করেছেন।

Peace should be without troops: Farooq Abdullah jabs Centre ahead of Jammu  and Kashmir polls - India Today

তিনি জানিয়েছেন, আসন্ন বিধানসভা নির্বাচনে জম্মু ও কাশ্মীরে বিজেপির হার নিশ্চিত। 

Farooq Abdullah: पंजाबी भाषा और आतंकवाद को लेकर क्या बोल गए फारूक  अब्दुल्ला, कहा- 'दोनों देश टेररिज्म पर करें वार्ता' - NC chief Farooq  Abdullah gave his reaction on ...

তিনি বলেছেন, "তারা (বিজেপি) ন্যাশনাল কনফারেন্সকে ভয় পায়। তারা ন্যাশনাল কনফারেন্সকে বদনাম করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে কিন্তু আমরা বিজয়ী হয়ে জনগণের ভাগ্য পরিবর্তন করব। আমি তাকে (এইচএম অমিত শাহ) বলতে চাই যে তারা যে ভারত বানাতে চায়, আমরা তার বিপক্ষে। ভারত সকলের, হিন্দু, মুসলমান, শিখ, খ্রিস্টান, বৌদ্ধ এবং অন্যদের। যারা মুসলমানদের নিয়ে প্রশ্ন তুলছেন তাদের জানা উচিত যে মুসলমানরাও স্বাধীনতার জন্য অবদান রেখেছে এবং তাদের জীবন উৎসর্গ করেছে। তারা (বিজেপি) শুধুমাত্র হিন্দুদের ভয় দেখানোর চেষ্টা করছে, তারা মনে করে হিন্দুরা তাদের ভোট দেবে কিন্তু আমি তাদের বলতে চাই যে এখন সেই হিন্দুরা একই হিন্দু নয়। তারা বলছেন, ন্যাশনাল কনফারেন্স এবং কংগ্রেস ক্ষমতায় এলে আবার সন্ত্রাস শুরু হবে। আমি তাদের জিজ্ঞাসা করি যখন তারা ৩৭০ ধারা বাতিল করেছিল, তখন কি সন্ত্রাসবাদের অবসান হয়েছিল? ন্যাশনাল কনফারেন্স এবং কংগ্রেস নিশ্চিত করবে যে আমরা আমাদের রাজ্যের মর্যাদা ফিরে পাব।” ফারুক আবদুল্লাহর বক্তব্যে শোরগোল শুরু হয়েছে। 

Adddd

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .