মুখ্যমন্ত্রীর উপর আস্থা আছে, সমস্যা সমাধান হবে, মত ডাক্তারদের

আমাদের সব দাবিপূরণ হবে। আমরা আশা রাখছি দাবিপূরণ হবে। ওই চেয়ারটার প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে। মুখ্যমন্ত্রীর উপর আস্থা আছে। ৩৪ দিন রাস্তায় আছি। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান হবেই।

author-image
Shreyashree Banerjee
New Update
নবান্ন

নিজস্ব সংবাদাতা: নবান্নের সভাঘরে কাছে পৌঁছেও হল না বৈঠক। ফের স্বাস্থ্যভবনের ধরনা মঞ্চে ফিরছেন জুনিয়র ডাক্তাররা। ডাক্তাররা বলেন, আমরা ধরনা মঞ্চে ফেরত যাব, সেখান থেকে আন্দোলন চলবে। আজ নবান্নের দরজা বন্ধ থাকলেও আগামিদিনে ঠিক দরজা খুলবে। আমরা এসেছিলাম খোলা মনেই আলোচনা করতে। কিন্ত প্রশাসনিক জটিলতায় আলোচনা না হওয়ায় আমরা হতাশ। এদিন সাংবাদিক বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়।

junior doctors press conference

আন্দোলনকারীদের কাজে  ফেরার আহ্বান জানালেন। 

জুনিয়র চিকিৎসকরা বলেন, মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে  আলোচনা করতে এসেছিলাম। ৩০ জনের প্রতিনিধি দল ও এই আন্দোলন বাংলার প্রতিটি মানুষের লাইভ স্ট্রিমিংয়ের দাবি জানিয়েছিলাম। আমরা নবান্নে শীর্ষ আধিকারিকদের সঙ্গে সহযোগিতা করি। কিন্তু তাঁরা জানান, লাইভ স্ট্রিমিংয়ের হবে না। আমরা বার বার জানতে চাই লাইভ স্ট্রিমিংয়ে কী সমস্যা তা জানানো হয়নি। তার আরও জানান, আমরা ভেবেছিলাম আমাদের সব দাবিপূরণ হবে। আমরা আশা রাখছি দাবিপূরণ হবে। ওই চেয়ারটার প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে। মুখ্যমন্ত্রীর উপর আস্থা আছে। ৩৪ দিন রাস্তায় আছি। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান হবেই।

Untitled design (24)