ভারত-ফের জঘন্য সন্ত্রাসী হামলা! সন্ত্রাসীদের শেষ করতে সেনাকে পূর্ণ স্বাধীনতা-সামনে এল বড় খবর

কাশ্মীরে ফের জঙ্গি হামলার ঘটনার ঘটেছে।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
Indian Army kj1.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ জানা গিয়েছে, ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরের গান্ডেরবাল জেলার সোনমার্গের কাছে নির্মাণ শ্রমিকদের একটি ক্যাম্পে সন্দেহভাজন জঙ্গিদের গুলিতে দুই পরিযায়ী শ্রমিক নিহত ও কমপক্ষে দুজন আহত হয়েছেন। পুলিশ সূত্রে খবর, রবিবার সন্ধ্যায় শ্রীনগর-লেহ জাতীয় সড়কের গাগাঙ্গীরে জেড-মোড় সুড়ঙ্গ নির্মাণের কাজে নিয়োজিত একটি সংস্থার কর্মীদের শিবির লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা।

জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের অফিসের তরফে টুইট করে বলা হয়েছে, "গাগাঙ্গীরে বেসামরিক নাগরিকদের উপর জঘন্য সন্ত্রাসবাদী হামলার তীব্র নিন্দা করছি। আমি দেশবাসীকে আশ্বস্ত করছি, এই ঘৃণ্য কাজের পিছনে যারা রয়েছে তারা শাস্তি ছাড়া পাবে না। আমরা জম্মু ও কাশ্মীর পুলিশ, সেনাবাহিনী এবং সুরক্ষা বাহিনীকে পূর্ণ স্বাধীনতা দিয়েছি।" 

লেফটেন্যান্ট গভর্নর অফিস টুইট করে আরও জানিয়েছে, "আমাদের সাহসী কর্মীরা মাঠে রয়েছেন এবং তারা নিশ্চিত করবেন যে সন্ত্রাসীদের তাদের কাজের জন্য খুব ভারী মূল্য দিতে হবে। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই শোকের মুহূর্তে গোটা জাতি নিহতদের পরিবারের পাশে দাঁড়িয়েছে।"