'চলে যাচ্ছি' স্ট্যাটাস দিয়ে এক ওড়নায় ঝুললো প্রেমিক-প্রেমিকা! চাঞ্চল্য এলাকায়

চাঞ্চল্য ছড়াল এলাকায়।

author-image
Adrita
New Update
দ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা,  দুর্গাপুরঃ দুর্গাপুর থানার নিউটন এলাকার প্রেমিকার বাড়ির ভেতর থেকে রহস্যজনকভাবে উদ্ধার হল প্রেমিক ও প্রেমিকার ঝুলন্ত দেহ। মৃত প্রেমিকের নাম রাজকুমার মন্ডল (৩৬), দুর্গাপুরের কুরুড়িয়া এলাকার বাসিন্দা। মৃতা প্রেমিকার নাম সুপ্রভাত ভুঁই( ৩২), দুর্গাপুরের নিউটনের বাসিন্দা। স্থানীয় সূত্রে খবর, সুপ্রভা  ভুঁই' র স্বামীর সাথে দীর্ঘদিনের বন্ধুত্ব রাজকুমার মন্ডলের। সেই সূত্র ধরে সুপ্রভা ভুঁইদের বাড়িতে যাওয়া-আসা ছিল রাজকুমারের। তখনই সুপ্রভাত সাথে সম্পর্ক গড়ে ওঠে রাজকুমারের। এই ঘটনা জানতে পেরে স্ত্রীর সাথে প্রতিনিয়ত বিবাদ লেগেই ছিল রাজকুমারের। সেই বিবাদের জেরেই কয়েক মাস আগে আত্মঘাতী হয় রাজকুমারের স্ত্রী বলেও জানা গিয়েছে। তারপরেই সুপ্রভার সাথে আরো ঘনিষ্ঠতা বেড়ে যায় রাজকুমারের। 

পরিবার সূত্রে জানা গিয়েছে যে, ছেলে স্কুলে এবং স্বামী ইস্পাত কারখানায় ঠিকা শ্রমিকের কাজ করতে বের হন। কাজে যোগ দেওয়ার কিছুক্ষণ পরেই স্বামীর হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে মেসেজ ভেসে ওঠে 'চলে যাচ্ছি'। তখনই স্বামী বাড়িতে পৌঁছে জানালার পর্দা সরিয়ে দেখেন বন্ধু রাজকুমার এবং স্ত্রী সুপ্রভাত দেহ ঝুলছে একই ওড়নায়। খবর দেওয়া হয় দুর্গাপুর থানার পুলিশকে। পুলিশ পৌঁছে উদ্ধার করে মৃতদেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয় দুর্গাপুর হাসপাতালে।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (ইস্ট) অভিষেক গুপ্তা বলেন," ডিজিটাল তথ্য পাওয়া গেছে। সেই তথ্য দেখে আত্মঘাতী বলেই প্রাথমিক অনুমান। ময়নাতদন্তের পরেই মৃত্যুর আসল কারণ জানা যাবে বলেও জানান। " অবৈধ সম্পর্কের জেরে মৃত্যু ? নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য ? পুরো ঘটনা খতিয়ে দেখে তদন্তে নেমেছে দুর্গাপুর থানার পুলিশ। 

Add 1