কংগ্রেসের কুষ্ঠিতে দুর্নীতি এবং কেলেঙ্কারি লেখা আছে

এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাহুল গান্ধীর ইডি সম্পর্কিত বিতর্কিত মন্তব্যের বিষয়ে বক্তব্য রাখলেন বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায়।

author-image
Shroddha Bhattacharyya
আপডেট করা হয়েছে
New Update

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা: এএনএম নিউজের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে, রাহুল গান্ধীর ইডি সম্পর্কিত বিতর্কিত মন্তব্যের বিষয়ে বিজেপি নেত্রী তমসা চট্টোপাধ্যায় বলেছেন, "আসলে বাংলায় একটা প্রবাদ বাক্য আছে, চোরের মন পুলিশ পুলিশ।

publive-image

রাহুল গান্ধী, পাপ্পু যাদব তার তথাকথিত ইডি সূত্র থেকে জানতে পেরেছেন ইডি নাকি তার বিরুদ্ধে চক্রান্তের ছক কষছে। ইডি ভারতবর্ষের এমন একটি সংস্থা যারা আর্থিক দুর্নীতির তদন্ত করে। কংগ্রেসের কুষ্ঠিতে দুর্নীতি এবং কেলেঙ্কারি লেখা আছে। ইংরেজি বর্ণমালার এ থেকে জেড পর্যন্ত সকল অক্ষরের সঙ্গেই মিলিয়ে কংগ্রেসের কেলেঙ্কারির কথা খুঁজে পাওয়া যাবে।

Rahul Gandhi sad kl.jpg

এমনকি এদের বংশ পরিচয় এবং জাতিতেও দুর্নীতি আছে। দুর্নীতি করলে নতুন ভারতের শাস্তি পেতেই হবে, তা সে তার সঙ্গে ১০ জন মনু সিংভি উকিল থাকুক আর নাই থাকুক। যদি উনি দুর্নীতির সঙ্গে যুক্ত থেকে থাকেন তবে ওনাকে শাস্তি পেতেই হবে।

publive-image

আসল কথা হল ভারতবর্ষের ৫৪৩টি লোকসভা আসনের মধ্যে মাত্র ৯৯টি আসন পেয়ে রাহুল গান্ধী লোকসভার বিরোধী দলনেতা হয়েছেন। এসব রাজনৈতিক স্ট্যান্ড করে পাপ্পু, জাহাঙ্গীর, রাহুল গান্ধী ভারতবর্ষের রাজনীতিতে নিজেকে টিকিয়ে রাখার চেষ্টা করছে।"

 





 

Adddd