আবার সেই শক্তিগড়, থামল অনুব্রতর গাড়ি! এবার কী খেলেন?

অনুব্রত মণ্ডলকে নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল,ম

নিজস্ব সংবাদদাতাঃ সিবিআই হেফাজতের বছর দেড়েক পর বীরভূম থেকে কলকাতা আসার পথে সেই শক্তিগড়ে ফের গাড়ি থামালেন অনুব্রত মণ্ডল। এবারও খাবার খেলেন তিনি। তবে আর রেস্তরাঁয় ঢুকে নয়। এবার গাড়িতে বসেই খেলেন খাবার। 

২০২৩ সালের মার্চে শক্তিগড়ে রেস্তরাঁয় কচুরি খেয়েছিলেন অনুব্রত। আর রবিবার (২০২৪ সালের ২৯ সেপ্টেম্বর) গাড়ি থামিয়ে প্রথমে চা খান তিনি। তারপর শশা দিয়ে মুড়ি খেলেন। এবার আর গাড়ি থেকে নামেননি। গাড়িতে বসেই খাবার খেলেন। এদিন প্রায় আধঘণ্টা তিনি ছিলেন ১৯ নম্বর জাতীয় সড়কের শক্তিগড়ের ল্যাংচাহাবে।

প্রসঙ্গত, গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার প্রায় ২ বছর পর জামিন পেয়েছেন অনুব্রত। চিকিৎসককে দেখাতে কলকাতায় আসছেন অনুব্রত। এদিন সন্ধ্যায় বোলপুর থেকে কলকাতা আসার পথে শক্তিগড়ে দাঁড়ান। মেয়ে সুকন্যাকে সঙ্গে নিয়েই তিনি কলকাতা আসছেন চিকিৎসার জন্য। কলকাতায় কি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন? প্রশ্ন শুনে অনুব্রত বলেন, বাড়িতে তাঁর দুর্গাপুজো আছে। তাই এইবার কলকাতায় চিকিৎসা করিয়েই তিনি বাড়ি ফিরে আসবেন। তবে পরে তিনি দলীয় সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করবেন। দেখা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও। তিনি বলেন, “গোটা রাজ্যে মারাত্মক বন্যা হয়েছে। মানুষের পাশে মমতা বন্দ্যোপাধ্যায় আছেন। সব ঠিক হয়ে যাবে। সবাই ভাল থাকুন। ভাল করে দুর্গাপুজো কাটুক।”

অন্যদিকে বীরভূম জেলায় তৃণমূল কংগ্রেসের কোর কমিটি বহাল থাকা নিয়ে তিনি বলেন, “আগেও ছিল কোর কমিটি। তখনও আমি জেলা সভাপতি ছিলাম। এখনও আমি জেলা সভাপতি। কোর কমিটি আছে।”