ফের ভারত-ভুটান সীমান্তে মিললো অগ্নিদ্বগ্ধ দেহ…!

জানা যায় ওই নাবালিকার বয়স সাত বছর। গত আট দিন ধরে নিখোঁজ ছিল।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
death death

File Picture

নিজস্ব সংবাদদাতা: মঙ্গলবার আলিপুরদুয়ার জেলার সীমান্তবর্তী শহর জয়গাঁ গুয়াবাড়ি তলা বস্তি এলাকার পরিত্যক্ত এক জমির ঝোপ থেকে এক নাবালিকার পুড়ে যাওয়া দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়।

জানা যায় ওই নাবালিকার বয়স সাত বছর। গত আট দিন ধরে নিখোঁজ ছিল। স্থানীয়দের অভিযোগ আট দিন আগে চাউমিন খাওয়ানোর লোভ দেখিয়ে ওই এলাকার এক যুবক ওই নাবালিকার বাড়ি থেকে নিয়ে যায়। পরবর্তীতে ওই নাবালিকা বাড়িতে না ফেরায় নাবালিকার বাড়ির লোক এবং স্থানীয়রা তাকে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু কিছুতেই তার হদিস পাননি। আজ তার পুড়ে যাওয়া দেহ উদ্ধার হয় আলিপুরদুয়ার জেলার সীমান্তবর্তী শহর জয়গা গুয়াবাড়ি তলা বস্তি এলাকার পরিত্যক্ত এক জমির ঝোঁপ থেকে। ওই যুবকের বিরুদ্ধে গণধর্ষণ করে খুন করার অভিযোগে সরব হয়েছেন স্থানীয় বাসিন্দারা। তুমুল উত্তেজনা তৈরি হয়েছে গোটা এলাকায়। 

publive-image

এলাকার স্থানীয় এক বাসিন্দা জানান, “এর আগে এক দুদিন আমরা ওই নাবালিকার বাড়িতে আসতে দেখেছি ওই যুবককে। তবে আমরা সেরকম কোনো সন্দেহ করিনি কারণ ওর বাবার বন্ধু। কিন্তু ঐদিন ওদের বাড়িতে গিয়ে ওই নাবালিকাকে জিজ্ঞাসা করলে সে বলে মোমো আর চাউমিন খাবে। তখন তাকে চাউমিন খাওয়াতে নিয়ে যায় ওই যুবক। ওই নাবালিকার বয়স ৭ বছর”।

এলাকার আরও এক স্থানীয় বাসিন্দা জানান, “এত বড় একটা ঘটনা ঘটে গেল আজকে। তা নিয়ে আট দিন পেরিয়ে গেল। কিন্তু প্রশাসন কোন গুরুত্বই দিচ্ছেন না”।

জয়গাঁ অতিরিক্ত পুলিশ সুপার মানবেন্দ্র দাস জানান, “তদন্ত চলছে। এই মুহূর্তে এই বিষয়ে কিছু বলা যাবে না। আসামি ধরা পড়লে ডিটেলসটা বলা যাবে”। 

কিছুদিন, আগে এমনই নাবালিকার দেহ উদ্ধারকে ঘিরে উত্তেজনা ছড়ায় দক্ষিণ ২৪ পরগণার কুলতুলিতে। এবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি আলিপুরদুয়ারে। স্বাভাবিক ভাবেই রাজ্যের বিভিন্ন প্রান্তে এই ভাবেই নারীদের নিরাপত্তা প্রশ্নের মুখে দাঁড়িয়ে পড়ছে মাঝেমাঝেই!