গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে পোস্টার লাগিয়ে বিক্ষোভ

গ্রামবাসীদের বিক্ষোভ।

author-image
Adrita
New Update
হগ

নিজস্ব সংবাদদাতা, চন্দ্রকোণাঃ গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে পঞ্চায়েতের গেটে পোস্টার সাঁটিয়ে, তালা লাগিয়ে বিক্ষোভ গ্রামের বাসিন্দাদের। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে পুলিশ, বিডিও পঞ্চায়েত সমিতির সভাপতি।

গ্রাম পঞ্চায়েতের গেটের তালা খোলার জন্য প্রশাসনের আধিকারিকরা এলে তাদের ঘিরেও তুমুল বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। গ্রামবাসীদের চাপে পড়ে গাড়ি থেকে নেমে হেঁটে বেহাল এলাকা পরিদর্শনে প্রশাসনের আধিকারিকেরা।

সূত্র মারফত জানা গিয়েছে যে, গ্রামের একাধিক রাস্তা বেহাল গ্রাম পঞ্চায়েতে জানিয়েও কোনো সুরাহা না হওয়ায় ক্ষুব্ধ গ্রামবাসীদের বিক্ষোভ বলে দাবি তাদের।

যদিও পরে বিক্ষোভকারীদের একটি প্রতিনিধি দলকে নিয়ে গ্রাম পঞ্চায়েতের তালা খুলিয়ে আলোচনায় বসেছেন প্রশাসনের আধিকারিকরা। আধিকারিকদের দীর্ঘ আলোচনার পর বিক্ষোভকারীরা বিক্ষোভ তুলে নিয়েছেন।

এ বিষয়ে চন্দ্রকোনা দু'নম্বর ব্লকের বিডিও উৎপল পাইক বলেন, '' দ্রুত রাস্তা মেরামতের কাজ শুরু হবে, এলাকাবাসীদের সমস্যার বিষয়গুলি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হবে। ''

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, একপ্রকার বিক্ষোভকারীদের দাবিকে মান্যতা দিয়ে সমস্যার সমাধান করলেন প্রশাসনের আধিকারিকরা। এখন দেখার কবে শুরু হয় গ্রামের বেহাল রাস্তার কাজ। 

Adddd