বাজেয়াপ্ত বেআইনি মদ ! আবগারি দফতরের জালে ১১৬ জন

উদ্ধার হল মদ।

author-image
Adrita
New Update
ঝ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর: ২০২৪ ও ২৫ অর্থবর্ষে পূর্ব মেদিনীপুর জেলায় মদ বিক্রির টার্গেট ১৯৫০ কোটি টাকা বেঁধে দিয়েছে রাজ্য। কিন্তু লোকসভা ভোট নির্বাচন কমিশনার ফের টার্গেট বেধে দিয়েছে। কমিশনের নির্দেশ অনুযায়ী নির্বিঘ্নে ভোট পরিচালনা করতে হবে সমস্ত দপ্তরকে। সেই মতে নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পর পূর্ব মেদিনীপুর জেলার আবগারি দপ্তর বিভিন্ন অভিযানের নামে।

অভিযানে নেমে মদ পাচার এবং লাইসেন্স না থাকা সত্ত্বেও মদ বিক্রির অভিযোগে ইতিমধ্যে গ্রেফতার হয়েছে ১১৬ জন যুবক। অভিযানে বিভিন্ন নাকা চেকিংয়ের পয়েন্ট থেকে ১৯টি মোটরসাইকেল এবং ২টি টোটো বাজেয়াপ্ত করেছে আবদারি দপ্তর।

সূত্র মারফত জানা গিয়েছে যে, গত ১ ডিসেম্বর থেকে ৪৬ লক্ষ টাকার মূল্য দেশি ও বিদেশী মদ বাজেয়াপ্ত করা হয়েছে এবং লাইসেন্সবিহীন বিভিন্ন দোকানে চড়া দামে সেইসব মদ বিক্রি হচ্ছে। বিভিন্ন জায়গায় হানা দিয়ে ধরপাকড় শুরু করেছে আফগানি দপ্তর।

সূত্র মারফত জানা গিয়েছে যে, উড়িষ্যা এবং পশ্চিমবঙ্গের যৌথ উদ্যোগে দীঘা বর্ডার এলাকায় নাকা চেকিং চলছে। আবগারি দপ্তর সূত্রের খবর যে পূর্ব এবং পশ্চিম মেদিনীপুর সীমান্ত এলাকায় সবচেয়ে বেশি ধরপাকড় চলছে। 

Add 1