মুক্তি পেল শাহরুখ কন্যা সুহানা অভিনীত সিনেমার ট্রেলার

এই বছরের শুরুর দিকে ব্রাজিলের সাও পাওলোতে Netflix গ্লোবাল ফ্যান ইভেন্ট TUDUM-এ ছবিটির টিজার ড্রপ করা হয়েছে।

author-image
Adrita
New Update
h

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ  সাড়ম্বরে মুক্তি পেল সুহানা খান-খুশি কাপুর-অগস্ত্য নন্দা-খুশি কাপুরদের বহু প্রতীক্ষিত ছবি The Archies-এর ট্রেলার। এই ছবিতে আরও চার নবাগত থাকলেও, সবার নজর কিন্তু থাকছে তিন উত্তরাধিকারের উপরেই। শাহরুখকন্যা সুহানা, শ্রীদেবীকন্যা খুশি আর অমিতাভ-জয়া বচ্চনের নাতি অগস্ত্য।

hiring.jpg

অনেকের অনেক ডাউট ছিল, ব্যাপারটা হচ্ছেটা কী! কিন্তু যারা জোয়া আখতরের ধরন জানেন, চেনেন, তারা বিলক্ষণ আঁচ করতে পেরেছিলেন, দ্য আর্চিস জাস্ট একটা ক্যান্ডিফ্লস হাই স্কুল রোম্যান্স হবে না। আর সেই ভরসা অন্তত ট্রেলারে অটুট রাখলেন জোয়া আখতর। এল বড় চমক। প্রথম ছবিতেই বাবার বিরুদ্ধে বগাওয়াত। মানে ওই বিদ্রোহ আর কি! সোজা কথায় পুঁজিবাদি বাবার বিরুদ্ধে গর্জে ওঠা মেয়ের ভূমিকায় দেখা যাবে শাহরুখ কন্যাকে। আর তার অত্যন্ত প্রিয় বন্ধুদের চরিত্রে বাকিরা। বিশেষ করে অগস্ত্য নন্দা এবং খুশি কাপুর। 

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে The Archies।  ট্রেলার আশা জাগাচ্ছে নিঃসন্দেহে। তবে এক বড় অ্যাসিড টেস্ট যে ওঁত পেতে রয়েছে শাহরুখকন্যার জন্যে এবং অবশ্যই বাকিদের জন্যে, তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই।

অগস্ত্য নন্দাকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজ চরিত্রে, খুশি কাপুরকে বেটি কুপারের চরিত্রে এবং সুহানা খানকে ভেরোনিকা লজের চরিত্রে দেখা যাবে। এই বছরের ৭ ডিসেম্বর মুক্তি পেতে যাওয়া ছবিটিতে রেগি ম্যান্টলের চরিত্রে বেদাং রায়না, জুগহেড জোন্সের চরিত্রে মিহির আহুজা, ইথেল মুগস চরিত্রে ডট এবং ডিল্টন ডইলি চরিত্রে যুবরাজ মেন্ডাও রয়েছেন। 

hiren