বক্স অফিস জুড়ে রমরমা ! বিতর্কের মধ্যেই মুখ খুললেন অভিনেতা

দীপক অধিকারী যিনি দেব নামেই সুপরিচিত একজন ভারতীয় বাংলা চলচ্চিত্র জগতের অভিনেতা। সেই সঙ্গে তিনি একজন প্রযোজক, সিনেমার কাহিনী লেখক এবং গায়কও বটে। সম্প্রতি তিনি রাজনীতিতেও আত্মপ্রকাশ করেছেন।

author-image
Adrita
New Update
চ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বক্স অফিস জুড়ে একমাত্র তারই ছবি চলছে। একের পর এক ছবি করছেন আর 'লে ছক্কা'। অন্যান্য কোনও ছবিই নাকি সেই অর্থে হালে পানি পাচ্ছে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কান পাতলে এমনই কিছু কথা শোনা যাচ্ছে। 

'প্রজাপতি' মুক্তি পায় গত বছর শীতের ছুটিতে। সঙ্গে আরও বেশ কয়েকটি বাংলা ছবি মুক্তি পেয়েছিল সেই সময়। কিন্তু বক্স অফিসে রীতিমত ঝোড়ো ব্যাটিং চালিয়ে ছিল দেবের এই ছবি। এক একদিন তো রেকর্ড আয় পর্যন্ত করেছে। 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' 'গদর ২' 'OMG ২' -এর ভিড়ে তেমন সাড়া না পেলেও মন্দ ব্যবসা করেনি। এদিকে এখনও 'বাঘাযতীন' মুক্তি পায়নি। কিন্তু হলে কী হবে সেই ছবি নিয়ে চর্চা তুঙ্গে। এমন সময় দাঁড়িয়ে শোনা যাচ্ছে, সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে যে একমাত্র এই সুপারস্টারের ছবিই নাকি বাংলা ইন্ডাস্ট্রিকে ব্যবসা দিচ্ছে। সেই প্রসঙ্গে এবার নিজের মতামত জানালেন দেব।

hiring.jpg

পুজোর ঠিক মুখে পঞ্চমীর দিন মুক্তি পাচ্ছে বাঘা যতীন। ১৯ অক্টোবর দেবের বাঘা যতীন সহ আরও একাধিক হেভি ওয়েট ছবিই মুক্তি পাবে বড় পর্দায়। আর তার আগে রণং দেহী অবতারেই ফাটিয়ে প্রচার সারছেন দেব। কখনও কোনও স্কুল তো কখনও কোনও শপিং মল, কিংবা ভরা রাস্তার মধ্যে দাঁড়িয়ে জনসংযোগ করে বাঘা যতীনের অভিনব প্রচার সারছেন তিনি। পাচ্ছেন ব্যাপক সাড়াও। 

আগামী ১৯ অক্টোবর বাঘা যতীনের পাশাপাশি মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। এখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত আছেন। এছাড়া শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত রক্তবীজ এবং অরিন্দম শীল পরিচালিত মিতিন মাসিও মুক্তি পাচ্ছে একই দিনে। 

টলিউডের সর্বোচ্চ ৫ আয়করী ছবির তালিকায় ৫টিই দেবের ছবি বলে একটি রিপোর্টে দাবি করা হয়, আমাজন অভিযান (৫০ কোটি), চাঁদের পাহাড় (২১ কোটি), প্রজাপতি (১৪ কোটি), পাগলু (১০ কোটি) এবং পরাণ যায় জ্বলিয়া রে (৯.৫০ কোটি)। ফলে রিপোর্টের হিসেবও একই কথা বলছে। সেখানে দাঁড়িয়ে এই বিষয় নিয়ে দেবের কী বক্তব্য? উত্তরে অভিনেতা মুখে টুঁ শব্দটি করেন না। কেবল হাত জোড় করে সকলের উদ্দেশ্যে প্রণাম জানান। এবং ইঙ্গিতে বুঝিয়ে দেন যে তিনি কৃতজ্ঞ। মেনেও নেন এই বিষয়টিকে যে তাঁর ছবিই টলিউডকে ভালো ব্যবসা দিচ্ছে।

hiring 2.jpeg

আপাতত দেব বাঘা যতীনের প্রচারে ব্যস্ত। তিনি সদ্যই রামমোহন মিশন, যোধপুর পার্ক বয়েজ, ইত্যাদি স্কুলে গিয়েছিলেন। শপিং মলে কোনও ইভেন্টে গেলেও সেখানে গিয়ে ছোটদের সঙ্গে তাঁকে সময় কাটাতে দেখা যাচ্ছে। তিনি চাইছেন তাঁর ছবির মধ্যে দিয়ে যেন খুদেরা বাঘা যতীনকে চিনুক। তাঁকে এদিন একটি শপিং মলের ইভেন্টে এক শিশুকে জড়িয়ে আদর করতেও দেখা যায়।