সেরা গারবা স্টেপ অভিনেত্রীর

কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানির আসন্ন ছবি 'সত্যপ্রেম কি কথা'র গান 'সুনো সজনি'-এ তাদের সেরা গারবা নাচ দেখান । আজকেই হলো গানটির শুভমুক্তি।

author-image
Poulami Samanta
New Update
123

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা : কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদভানির আসন্ন ছবি 'সত্যপ্রেম কি কথার' গারবা নম্বর 'সুনো সজনী' গানটি আজ মুক্তি পেয়েছে । সুনো সজনি শিরোনাম, গানটিতে কিয়ারা এবং কার্তিকের প্রথমবারের মতো তাদের গারবা স্টেপ দেখানোর সুযোগ পেয়েছে । টিজারটি  আমাদের অন্যান্য হিট গারবা নম্বর যেমন নাগাদা সাং ঢোলের কথা মনে করিয়ে দেয় যদিও এটির  কোরিওগ্রাফি এবং সঙ্গীত একদমই ভিন্ন।

ফাস্ট টেম্পোর এই  গানে কার্তিক এবং কিয়ারাকে  লাল গুজরাটি পোশাকে পূর্ণ উদ্যমে গরবা খেলতে দেখা যায় । গানটি  গেয়েছেন মিট ব্রোস, পরম্পরা ট্যান্ডন, পীযূষ মেহরোলিয়া এবং লিখেছেন কুমার। গানটির মিউজিকও দিয়েছেন মিট ব্রস।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে, 'সত্যপ্রেম কি কথা'র তিনটি গান প্রকাশিত হয়েছে, যার মধ্যে নৃত্য নম্বর গুজ্জু পটাকা, রোমান্টিক গান নসিব সে এবং বিয়ের নম্বর আজ কে বাদ রয়েছে। সমীর বিধান দ্বারা পরিচালিত, ছবিটি 29 জুন প্রেক্ষাগৃহে আসতে  চলেছে। এতে আরও অভিনয় করেছেন সুপ্রিয়া পাঠক কাপুর, গজরাজ রাও, সিদ্ধার্থ রন্ধেরিয়া, অনুরাধা প্যাটেল, রাজপাল যাদব, নির্মিত সাওয়ান্ত এবং শিখা তালসানিয়া