দূর হল দূূরত্ব ! কাছাকাছি এলেন সলমন-অরিজিৎ

যেকোনও ছবিতে অরিজিৎ সিং-এর গান মানেই ছবির জন্য এক বাড়তি মাইলেজ। ছবির গান রাতারাতি জনপ্রিয় হয়ে যায়, আর সেই সূত্র ধরে ছবি উঠে আসে চর্চায়। যে কোনও বড় ছবিতে অরিজিৎ-এর একটি গান যেন থাকবেই থাকবে।

author-image
Adrita
New Update
v

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ ৯ বছর ধরে দুজনের মধ্যেকার সম্পর্ক ছিল না খুব একটা ভালো। কিন্তু তাতে দুজনের ফ্যান ফলোয়ারে কোনও ঘাটতি হয়নি। তবে মনে হচ্ছে যে ৯ বছরের সেই দূরত্বের ইতি ঘটতে চলেছে। কেননা হঠাৎ সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে পৌঁছলেন অরিজিৎ সিং। যা দেখে তাদের ফ্যানরা বেশ উচ্ছ্বসিত। তবে সকলের মনেই এখন একটা প্রশ্ন ঘোরাফেরা করছে। জানেন কি সেটা ? সেটা আর কিছুই নতুন নয়। সলমন খান শেষ পর্যন্ত কি অরিজিৎ সিং কে ক্ষমা করে দিয়েছেন ? সেটা তো এখন সময়ই বলবে। 

hiring.jpg

৪ অক্টোবর, বুধবার রাতে অরিজিৎ সিং-এর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ঢোকার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি একটি ফ্যানক্লাবের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট হয়েছে, ক্যাপশানে লেখা হয়েছে অরিজিৎ সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে, কী ঘটতে চলেছে ? এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই সকলের মনে জল্পনা, তবে কি ২০২৪ এর নতুন কিছু হতে চলেছে? এবার সলমন খানের হয়ে কন্ঠ দেবেন অরিজিৎ সিং? এমন কোনও প্রশ্নের উত্তরই আপাতত স্পষ্ট নয়, তবে অতীত যেন আরও একবার ফিরে এল নেট দুনিয়ায়। অনুরাগীদের প্রশ্ন, তবে কি আসন্ন টাইগার থ্রি, বিষ্ণুবর্ধন বা করণ জোহরের সঙ্গে যে ছবিটি সলমন খান করতে চলেছেন, তাতে গান গাইবেন অরিজিৎ সিং? সেই কারণেই কি অরিজিতের সঙ্গে বৈঠক করলেন সলমন। তবে ঘটনা যাই হোক, সলমন-অরিজিতকে একসঙ্গে দেখে উৎসাহের অন্ত নেই দুই তারকার অনুরাগীদের। 

hiring 2.jpeg

জানেন কি ৯ বছর আগে কি নিয়ে দুজনের মধ্যে তিক্ততার সম্পর্ক তৈরি হয়েছিল ? আসলে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন রীতেশ দেশমুখ ও সলমন খান। এই জুটির উপর দায় বর্তায় অরিজিৎ সিংকে পুরস্কার দেওয়ার জন্য। তাঁরা নাম ডাকলেও অরিজিৎ সিং-এর আসতে একটু সময় লেগে যায়। এরপর সলমন খান প্রশ্ন করে বসেন, ‘তুমি কি ঘুমিয়ে পড়েছিলে?’ তাঁর উত্তরের অরিজিৎ সিং বলেছিলেন ‘আপনারা সঞ্চালনাই এমন করছেন। বিবাদ শুরু এখান থেকেই।’ তারপর চলতে থাকে একে অপরকে কটাক্ষ করা। এরপর সলমন খান নিজের মেজাজ ধরে রাখতে না পেরে এক প্রকার চিৎকার করে বসেন। যদিও সেই মুহূর্তে সবটা সামনে নিলেও কারও বুঝতে অসুবিধা হয়নি এ বচসার রেশ থাকবে বহুদিন পর্যন্ত।