BREAKING: সন্তান এল রনবীর-দীপিকার কোলে! ছেলে না মেয়ে?

দীপিকা পাড়ুকোন তার গর্ভাবস্থার শেষ মাসে থাকাকালীন গুঞ্জন ছড়িয়ে পড়ে যে তিনি তার প্রসবের জন্য লন্ডনে যেতে পারেন।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
WhatsApp Image 2024-09-08 at 12.50.31 PM

নিজস্ব সংবাদদাতা: অবশেষে মা হলেন দীপিকা পাডুকোন। ঘরে এল কন্যা সন্তান। ৮ সেপ্টেম্বর এইচএন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন দীপিকা।

It's a girl! Deepika Padukone and Ranveer Singh welcome their first child

রনবীর ও দীপিকা ২০১৮ সালে বিয়ে করেছিলেন। ফেব্রুয়ারিতে একটি মিষ্টি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে নায়িকা তার গর্ভাবস্থার খবর ঘোষণা করেছিলেন।তিনি মুম্বাইয়ে সন্তানের জন্ম দিলেন, লন্ডনে নয়। দীপিকা ২০২৫ সালে আবার কাজ শুরু করার পরিকল্পনা করছেন এবং পরবর্তী কয়েক মাস তার নবজাতকের জন্য উৎসর্গ করতে চান।

তার মাতৃত্বকালীন ছুটি চলবে আগামী বছরের মার্চ পর্যন্ত। এর পরে তিনি সম্ভবত অবিলম্বে অমিতাভ বচ্চন, কমল হাসান এবং প্রভাসের সাথে কালকির সিক্যুয়েলের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন।

Deepika Padukone visits Siddhivinayak, wrapped in silk: Looking back at her  everlasting love for the weave - Hindustan Times

ফেব্রুয়ারীতে, দীপিকা এবং রণবীর তাদের গর্ভাবস্থার পোস্টে লিখেছিলেন যে তাদের সন্তান ২০২৪ সালের সেপ্টেম্বরে আসছে। দম্পতি নির্ধারিত তারিখ এবং শিশু-সম্পর্কিত আইকনগুলির সাথে একটি সাধারণ পোস্ট শেয়ার করেছেন। ইমোজির একটি স্ট্রিং ছাড়া কোনো ক্যাপশনের প্রয়োজন ছিল না। দীপিকা অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার কয়েক সপ্তাহ পর এই ঘোষণা আসে।

প্রভাস, অমিতাভ বচ্চন এবং কমল হাসানের সাথে নাগ অশ্বিনের 'কালকি ২৮৯৭' সিনেমায় দীপিকাকে শেষ দেখা গিয়েছিল। তাকে শীঘ্রই রণবীর সিং এবং অন্যান্য অনেক অভিনেতার সাথে দেখা যাবে রোহিত শেঠির 'সিংগাম এগেইন' সিনেমায় যা নভেম্বর ২০২৪- এ মুক্তি পেতে চলেছে। শুক্রবার, দম্পতি তাদের সন্তানের আগমনের আগে আশীর্বাদ পেতে তাদের পরিবারের সাথে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন। এটি একটি বিশেষ মুহূর্ত ছিল কারণ তাতে রনবীরের পরিবারও যোগ দিয়েছিল।

Mother-to-be Deepika Padukone, Ranveer Singh visit Siddhivinayak Temple -  India Today

বলিউড অভিনেতা দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং 8 সেপ্টেম্বর একটি কন্যা সন্তানের বাবা-মা হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় খুশির খবরটি ভাগ করেছেন। দম্পতি একটি যৌথ পোস্টে লিখেছেন, "স্বাগত শিশু কন্যা। ৮-৯-২০২৪। দীপিকা এবং রণবীর।" দম্পতি পোস্টটি শেয়ার করার সাথে সাথেই অভিনন্দন জানালেন আলিয়া ভাট, তার বোন শাহিন ভাট, রুবিনা দিলাইক, অমরুতা খানভিলকর, আথিয়া শেঠি, মালাইকা অরোরা এবং আরও অনেকে।

Ranveer Singh, Deepika Padukone

দীপিকার একটি ফ্যান পেজ বাজিরাও মাস্তানির একটি দৃশ্য শেয়ার করেছে যেখানে দীপিকার চরিত্রটি জন্ম দেয় এবং ওই ফ্যানপেজ প্রশ্ন করে, "আপনি কি মনে করেন দীপবীরের শিশুকন্যার নাম রবিকার নামে রাখা উচিত?" একজন ভক্ত X হ্যান্ডেলে লেখেন, “আমি চাই তারা তার নাম রাখুক রিধি।