‘বিগ বস’-এর ঘরে কোন্দল, ‘তুমি আমায় ইউজ করেছো’, বিস্ফোরক অঙ্কিতা

অঙ্কিতা ভিকির কোন্দল কি বিবাহ বিচ্ছেদের ইঙ্গিত?

author-image
Adrita
আপডেট করা হয়েছে
New Update
হ

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ অঙ্কিতার তোপের মুখে বর ভিকি জৈন। সলমন খানের রিয়্যালিটি শো 'বিগ বস' এর প্রতিটি পর্বেই থাকে টানটান উত্তেজনা। বিগ বস শোতে নতুন নতুন টুইস্ট আনতে থাকেন সলমন খান নিজেও। যার কারণে  শোতে বিগ বসকে প্রতিযোগীদের মধ্যে আগুন লাগাতেও দেখা যায় অনেক বার। আসন্ন পর্বগুলোতেও তেমনই কিছু ঘটতে যাচ্ছে। প্রোমো দেখে তেমনই আন্দাজ করেছেন অনেকে। আর এই আগুনের কেন্দ্রে এবার অঙ্কিতা লোখান্ডে আর তাঁর বর ভিকি জৈন। আসন্ন পর্বগুলিতে অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈনের মধ্যে মারাত্মক লড়াই হতে চলেছে এবং বিগ বস এই আগুনে ইন্ধন যোগ করেছে। প্রোমো দেখে এমনই আন্দাজ করছেন দর্শক।

বিগ বস ১৭-র একটি নতুন প্রোমো প্রকাশিত হয়েছে। তাতে অঙ্কিতার মেজাজ তুঙ্গে উঠতে দেখা যাচ্ছে। এটি ঘটে যখন বিগ বস ভিকি জৈনকে ‘দিমাগ কা ঘর’-এ স্থানান্তরিত করে দেয়। অন্যদিকে ‘দিল কা ঘর’-এ একাই রয়েছেন অঙ্কিতা। অঙ্কিতাকে তাঁর স্বামীর থেকে বিচ্ছেদের পর বিষণ্ণ দেখায়। বিগ বস এটি দেখে এবং আগুনে ঘৃতাহুতি করে। তাতেই যা তা কাণ্ড হয় এই রিয়্যালিটি শোয়ের ঘরে। 

hiren

জানা গিয়েছে, বিগ বস অঙ্কিতাকে দুঃখিত দেখে জিজ্ঞেস করে যে কেন সে দুঃখিত? বিগ বস বলে যে, তার স্বামী নতুন বাড়িতে চলে আসার পরে খুব খুশি হয়েছে এবং আনন্দে নাচছে। এতেই কি রেগে যান অঙ্কিতা? সে প্রশ্নের উত্তর অবশ্য এই প্রোমোতে পাওয়া যায়নি। কিন্তু এর পরে আরও অনেক কিছু দেখা গিয়েছে। আর সেটিই এখন আলোচনায়। কী ঘটেছে সেখানে? 

 জানা গিয়েছে, এরপরে অঙ্কিতা ভিকির উপর রেগে যান। প্রোমোতে দেখা যায়, এই ঘটনার পরে ভিকি যান অঙ্কিতার কাছে। এবং তাঁকে বোঝানোর চেষ্টা করেন আসল ঘটনা। তবে অঙ্কিতা তাঁকে দূরে থাকতে বলেন। অঙ্কিতা বলেন, ‘এটা করো না, আমি তোমাকে মারব। চলে যাও, তুমি খুব স্বার্থপর আর বোকা। তোমার সঙ্গে থাকতে গিয়ে আমার ভাগ্য নষ্ট হয়ে গিয়েছে। এখন ভুলে যাও আমরা বিবাহিত। আজ থেকে তুমি আলাদা, আমি আলাদা। তুমি সব সময়ই এত খারাপ ছিলে।’ এর পরেই মারাত্মক কথা বলে দেন অঙ্কিতা। বলেন, ‘তুমি আমাকে ব্যবহার করেছো। দয়া করে এখান থেকে যাও।’

hiring.jpg