তৃণমূল-বিজেপি সংঘর্ষে ইটবৃষ্টি, দুই পক্ষের আহত মোট ৮

author-image
New Update
তৃণমূল-বিজেপি সংঘর্ষে ইটবৃষ্টি,  দুই পক্ষের আহত মোট  ৮

দেবাশিষ বিশ্বাস, (কোচবিহার)বক্সিরহাট: রাতের অন্ধকারে দলীয় কার্যালয় লক্ষ্য করে ঢিল ছোড়ায় তৃণমূল ও বিজেপির মধ্যে অভিযোগ পাল্টা অভিযোগে উত্তপ্ত বক্সিরহাট।এতে দুই পক্ষের আহত   

সোমবার রাত ১১ টা নাগাদ বক্সিরহাট থানার তুরকানিকুঠি বাজার এলাকায় ঘটনাটি ঘটে। গোটা ঘটনায় বর্তমানে থমথমে এলাকা। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী।

বিজেপি নেতা ধীরাজ বর্মা অভিযোগ করেন, গতকাল রাতে তুরকানিকুঠি বাজার বিজেপির দলীয় কার্যালয়ে তারা মিটিং করছিলেন। ঠিক সেই সময় তৃণমূলের বেশ কিছু দুষ্কৃতী আচমকা তাদের দলীয় কার্যালয়ের উপর ইট বৃষ্টি শুরু করে। সেই আচমকা ঢিলের আঘাতে মাথা ফাটে এক যুব বিজেপির মোর্চার নেতার। আহত হয় আরো বেশ কয়েকজন বিজেপি কর্মী। ঘটনার খবর দেওয়া হয় বক্সিরহাট থানায়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

যদিও বিজেপি কর্মীদের ওপর ইটবৃষ্টির অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন শালবারি ২  তৃণমূল অঞ্চল সভাপতি বৈশাখ মানতা। তিনি বিজেপি কর্মীদের উপর পাল্টা অভিযোগ করে বলেন, “গতকাল রাতে  বিজেপির নেতারা তৃণমূল কর্মীদের লক্ষ্য করে উল্টোপাল্টা ভাষায় গালিগালাজ করতে থাকে, উল্টো তাদের কর্মীদের ওপর ঢিল ছোড়ে। তাতে মোট তৃণমূলের ৭ জন কর্মী আহত  হয়।