এবছর লেক টাউন অধিবাসী বৃন্দের থিম 'হোয়াইট রাবণ'

author-image
Harmeet
New Update
এবছর লেক টাউন অধিবাসী বৃন্দের থিম 'হোয়াইট রাবণ'

নিজস্ব সংবাদদাতাঃ বিগত দুবছরের করোনাকালীন পরিস্থিতি আমরা অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছি। করোনার জন্য সারা বিশ্বে জীবনযাত্রার ধরনে খানিক পরিবর্তন ঘটেছে। তবে দুবছরের যুদ্ধপথ অতিক্রম করে জীবনযাত্রা আবার স্বাভাবিক হয়েছে। তাই বাঙালির দুর্গাপূজাতেও আর কোনও বাধা নেই। হাতে মাত্র আর কটা দিন পরেই দেবী দুর্গা মর্ত্যে আসবেন। তারই প্রস্তুতি চলছে পাড়ায় পাড়ায়। প্রায় সব পুজো কমিটিগুলোতে এখন সাজো সাজো রব।  প্রতি বছরের ন্যায় এ বছরও নিজেদের থিমে  চমক রেখেছে লেক টাউন অধিবাসী বৃন্দ। এবারে তাঁদের থিম হল 'হোয়াইট রাবণ'। 



হোয়াইট রাবণ শুনে চমকে উঠলেন না তো।লেক টাউন অধিবাসী বৃন্দ এবছর আপনাদের সামনে উপস্থিত করবে রাবণের ভালো দিকগুলো। আমরা তো শুধু রাবণের খারাপ দিকটাই শুনে এসেছি বা জেনেছি। তার সঙ্গে রয়েছে রাবণের গুহাতে আমরা যে দুর্গার কথা শুনেছি সেই গুহার আকারেই তৈরি হবে মণ্ডপ। 



আপনারা মণ্ডপে দেবী দুর্গাকে দেখতে যখন প্রবেশ করবেন তখন আপনাদের অনুভূতি যেন গুহার ভেতরে প্রবেশের মতো হয় সেটা উপস্থাপনার জন্য এতদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে লেক টাউন অধিবাসী বৃন্দ। অর্থাৎ আমরা যদি এককথায় বলতে যায় তবে, লেক টাউন অধিবাসী বৃন্দ পূজা কমিটির সমস্ত সদস্যবৃন্দ কলকাতার মানুষকে এক অনন্য মণ্ডপের উপহার দিতে প্রস্তুত হচ্ছে।