বাংলায় ফের ধর্ষণ-খুনের চেষ্টা, দোষী টিএমসি নেতার ছেলে! আর কত? মুখ্যমন্ত্রী মমতার কাছে জবাব চাইলেন সুকান্ত

বাংলায় ফের এক ধর্ষণ ও খুনের চেষ্টার ঘটনা সামনে আসতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপি নেতা সুকান্ত মজুমদার।

author-image
Aniruddha Chakraborty
New Update
sukanta mamata.jpg

file pic

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর ঘটনার মধ্যে পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরে তেরো বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূল নেতার ছেলের বিরুদ্ধে। শুধু তাই নয়, প্রমাণ লোপাটের জন্য ওই নাবালিকাকে খুন করার চেষ্টাও করা হয়েছিল বলে অভিযোগ।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার টুইটে বলেন, "দক্ষিণ দিনাজপুরের বিশোহরি ডাঙ্গায় পঞ্চম শ্রেণির এক আদিবাসী কিশোরীকে এক তৃণমূল কর্মী নৃশংসভাবে ধর্ষণ করে, যার বাবাও একজন তৃণমূল নেতা। এই অপরাধী তাকে শুধু নির্যাতনই করেনি, তাকে ফাঁসিতে ঝুলিয়ে প্রাণ কেড়ে নেওয়ারও চেষ্টা করেছে। অলৌকিকভাবে এই সাহসী মেয়েটি লড়াই করে নিজেকে বাঁচাতে সক্ষম হয়। মমতা বন্দ্যোপাধ্যায়, আর কত এমন বিভীষিকা সহ্য করতে হবে বাংলার মেয়েদের? জনগণ ন্যায়বিচারের জন্য চিৎকার করছে, তবুও তারা যা পাচ্ছে তা হ'ল আপনার সরকারের উদাসীনতা এবং হুমকি।" 

তিনি আরও বলেন, "আমাদের শিশুদের নিরাপত্তা নিশ্চিত করার পরিবর্তে, আপনি নিপীড়িতদের কণ্ঠস্বরকে উপেক্ষা করে চলেছেন। আর কতদিন নিরীহ মানুষের দুঃখ-কষ্ট দেখে চোখ বন্ধ করে থাকবেন? রাস্তাঘাট ক্ষোভে ভরে গেছে এবং ন্যায়বিচারের জন্য চিৎকার প্রতিদিন জোরালো হচ্ছে। এটা কবে থামবে? দায়িত্ব নিয়ে পদত্যাগ করার আগে আর কত প্রাণ বিপর্যস্ত হবে? বাংলার দাবিও আরও ভালো।"