ন্যায়বিচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ করতে হবে! দাবি বিজেপি নেত্রীর

বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেছেন, জনগণকে বিভ্রান্ত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এবং কলকাতা পুলিশ আবারও তদন্তের মুখে পড়েছে।

author-image
Probha Rani Das
New Update
bjplocket.jpg

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় বলেছেন, “জনগণকে বিভ্রান্ত করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় এবং কলকাতা পুলিশ আবারও তদন্তের মুখে পড়েছে। সেন্ট্রাল ডিসি ইন্দিরা মুখোপাধ্যায়, যিনি সরকার রক্ষার দায়িত্বে ছিলেন, সম্প্রতি দাবি করেছেন যে প্রশ্নবিদ্ধ অপরাধের দৃশ্যের সাথে আপস করা হয়নি। 

locket chaterjee rt.jpg

ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন, ওয়েস্ট বেঙ্গল চ্যাপ্টার এবং বেশ কয়েকটি আঞ্চলিক চ্যানেল এই দাবি দ্রুত নস্যাৎ করে দেয়, যা সরকারের অবস্থানকে অস্বীকার করে। সাংবাদিক সম্মেলনে একটি চমকপ্রদ বিবরণ প্রকাশিত হয়েছিল: 'ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞ' হিসাবে চিহ্নিত এক ব্যক্তি আসলে এসএসকেএম হাসপাতালের সার্জারিতে প্রথম বর্ষের পিজি প্রশিক্ষণার্থী ডাঃ অভিক দে। 

mamata37angry

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে পশ্চিমবঙ্গের স্বাস্থ্যসেবা ব্যবস্থার গভীর সমস্যাগুলি প্রতিফলিত করে দুর্নীতি এবং রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগে তার স্বীকারোক্তি বিতর্কিত হয়েছে।

প্রশ্ন উঠছে:

- কী লুকাতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও কলকাতা পুলিশ?

- তারা কাকে রক্ষা করার চেষ্টা করছে?

স্বচ্ছতা ও ন্যায়বিচারের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ করতে হবে এবং আরজি কর এমসিএইচের তরুণ চিকিৎসকের মর্মান্তিক ঘটনায় জড়িত অপরাধী সিন্ডিকেটের পিছনে সত্য প্রকাশ করার জন্য পলিগ্রাফ টেস্টের মধ্য দিয়ে যেতে হবে।”