ভবিষ্যতে কংগ্রেসের পতন হবে: অনুরাগ ঠাকুর

কংগ্রেস রাম মন্দিরের অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ পত্র প্রত্যাহার করেছে। তারপরেই কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর আক্রমণ করলেন কংগ্রেসকে। কী দাবি তাঁর?

author-image
Anusmita Bhattacharya
New Update
anucon

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রী অনুরাগ ঠাকুর বুধবার কংগ্রেসের বিরুদ্ধে হিন্দু ধর্মকে অবজ্ঞা করার এবং রাম মন্দিরের বিরুদ্ধাচারণের অভিযোগ করেছেন। কংগ্রেস নেতাদের আনুষ্ঠানিক প্রত্যাখ্যানের পরে, অনুরাগ ঠাকুর রাম মন্দির সম্পর্কিত বিভিন্ন অনুষ্ঠানের কথা স্মরণ করেন যেখানে কংগ্রেস বারবার এর বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তিনি জোর দিয়ে বলেন যে কংগ্রেস অবিরাম হিন্দু ধর্মকে অপমান করেছে, তারা ভগবান রামকে 'কাল্পনিক চরিত্র' বলে দাবি করেছে এবং বাবরি মসজিদের পুনর্নির্মাণের দাবি করেছে। তিনি যোগ করেছেন যে কংগ্রেস তার সহযোগীদের সাথে 'সনাতন ধর্ম'কে হেয় করেছে। তিনি আরও দাবি করেছেন যে ভারতীয়রা শীঘ্রই কংগ্রেসকে বয়কট করবে কারণ তারা রাম মন্দিরের উদ্বোধন বয়কট করেছে।

অযোধ্যায় ২২ জানুয়ারী অনুষ্ঠিত হতে চলা রাম মন্দিরের অভিষেক অনুষ্ঠানের আমন্ত্রণ কংগ্রেস নেতা মল্লিকার্জুন খাড়গে, সোনিয়া গান্ধী এবং অধীর রঞ্জন চৌধুরী আনুষ্ঠানিকভাবে প্রত্যাখ্যান করার পরে এই বিবৃতি দিলেন কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রী অনুরাগ ঠাকুর। কংগ্রেস এটিকে 'বিজেপি/আরএসএস ইভেন্ট' বলে অভিহিত করেছে।

hiring.jpg