নিজস্ব সংবাদদাতাঃ ভারতীয় ক্রেতারা গত মাসে শুরু হওয়া উৎসবের মরসুমে গাড়ি, বাড়ি এবং টেলিভিশন সেট থেকে শুরু করে ভ্রমণ এবং গহনা পর্যন্ত সবকিছুই লুফে নিচ্ছেন। প্রাথমিক তথ্য অনুসারে, বিশ্বের অন্য কোথাও মুদ্রাস্ফীতি থাকা সত্ত্বেও আর্থিক বৃদ্ধির সম্ভাবনাকে পূর্ণতা দিচ্ছে ৷ সেপ্টেম্বরের শেষ সপ্তাহে শুরু হওয়া হিন্দু উৎসবের সময়কালে অনলাইন এবং অফলাইন বিক্রয় ২৭ বিলিয়ন ডলার অতিক্রম করবে বলে অনুমান করা হয়েছে, যা ২০১৯ সালের একই প্রাক-COVID সময়ের তুলনায় প্রায় দ্বিগুণ এবং গত বছরের তুলনায় প্রায় ২৫% বেশি।