অমাবস্যা থেকে কোজাগরী লক্ষ্মীপুজো পর্যন্ত সামনে চলতে হবে এই ৪ রাশির জাতক-জাতিকাদের, জানুন বিস্তারিত

২ অক্টোবরের সূর্যগ্রহণ, বিশেষ করে সূর্য ও শনির ষড়ষ্টক যোগের ফলে ৪টি রাশির জাতকদের জন্য কঠিন সময় শুরু হচ্ছে।

author-image
Debapriya Sarkar
New Update
horoscope

নিজস্ব প্রতিবেদন : পিতৃপক্ষের সমাপ্তি এবং দেবীপক্ষের সূচনা একদিকে উৎসবের আমেজ নিয়ে আসে, অন্যদিকে অমাবস্যার দিনে সূর্যগ্রহণ ঘটনার জন্য বিশেষ সতর্কতার প্রয়োজন। ২ অক্টোবরের সূর্যগ্রহণ, বিশেষ করে সূর্য ও শনির ষড়ষ্টক যোগের ফলে ৪টি রাশির জাতকদের জন্য কঠিন সময় শুরু হচ্ছে। এই ১৫ দিন তাঁদের জন্য গুরুত্বপূর্ণ, কারণ অতিরিক্ত সতর্কতা ও মেপে চলা উচিত। জ্যোতিষ শাস্ত্রের দৃষ্টিতে, এই সময়ে নিজেকে সুরক্ষিত রাখতে কিছু ব্যবস্থা নেওয়া প্রয়োজন। কোজাগরী পূর্ণিমা পর্যন্ত এই প্রভাব অব্যাহত থাকতে পারে, তাই বিশেষ যত্ন নেওয়া বাঞ্ছনীয়।

horoscope-aries-1.webp

মেষ রাশি : মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আগামী ১৫ দিন বিশেষ সতর্কতার সময়। সূর্যগ্রহণের অশুভ প্রভাবের কারণে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে, তাই লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। নতুন বিনিয়োগ থেকে বিরত থাকা ভালো। পাশাপাশি, স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন—রোগ এবং দুর্ঘটনার সম্ভাবনা থাকতে পারে। পরিস্থিতি মেপে চলাই উত্তম।

horoscope-gemini.jpg

মিথুন রাশি : মিথুন রাশির জাতকদের জন্য সূর্যগ্রহণ এবং শনি ও সূর্যের ষড়ষ্টক যোগ সমস্যা বাড়াতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে ঝগড়ার সম্ভাবনা আছে, তাই কথাবার্তায় সংযত থাকুন এবং রাগ নিয়ন্ত্রণে রাখুন। ছোট কারণে বড় বিরোধ সৃষ্টি হতে পারে।

Cancer

কর্কট রাশি : কর্কট রাশির জাতকদের জন্য আগামী ১৫ দিন বিশেষ সতর্কতার সময়। গ্রহণের দিন থেকে ধার দেওয়া বা নেওয়া এড়িয়ে চলুন, কারণ এতে অর্থের ক্ষতির সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে সাবধান থাকুন।

horoscope-virgo.jpg

কন্যা রাশি : কন্যা রাশির জাতকদের জন্যও সূর্যগ্রহণের পরের ১৫ দিন কঠিন হতে পারে। আর্থিক সমস্যার মুখোমুখি হতে হতে পারে। ব্যবসায়ীরা ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন, কারণ নতুন চুক্তি বা বিনিয়োগের ফলে ক্ষতির সম্ভাবনা রয়েছে।