এবার প্রার্থী ঋদ্ধিমান সাহা!

২০২৪-এর লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজনীতির ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছে সবুজ, লাল ও গেরুয়া শিবির। কোন শিবিরে কোন তারকা প্রার্থী দাঁড়াচ্ছেন তাই নিয়ে শুরু হয়েছে তুমুল জল্পনা। সেই জল্পনায় উঠে এলো ঋদ্ধিমান সাহার নাম।

author-image
Shroddha Bhattacharyya
New Update
wriddhiman.jpg

নিজস্ব সংবাদদাতা: সামনেই লোকসভা নির্বাচন। প্রতিটি রাজনৈতিক শিবির অনেক আগেই আটঘাট বেঁধে নেমে পড়েছে রাজনীতির ময়দানে। ভোট কুড়োবার রাজনীতিতে প্রতিটি দলই সেলিব্রিটি মুখকেই প্রার্থী করতে চায়। তবে কি ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha) এবার নামছেন রাজনীতির ময়দানে? এর উত্তর দিলেন তাঁর স্ত্রী রোমি। কোনও রাখঢাক না রেখেই রোমি বলেন রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে অনেক ফোনই আসে ঋদ্ধির কাছে। সেসবে কিন্তু বিশেষ আমল দেন না ভারতীয় এই উইকেট কিপার। নিজের স্বামীকে ভবিষ্যতে কোচ হিসেবেই দেখতে চান রোমি। রাজনীতিতে যাওয়ার সম্ভাবনা পুরোপুরিই উড়িয়ে দিয়ে রোমি জানান ঋদ্ধিমান রাজনীতির 'র' বোঝেন না।

প্রসঙ্গত, লক্ষ্মীরতন শুক্লা, মনোজ তিওয়ারি থেকে অশোক দিন্দা, প্রত্যেকেই রাজনীতিতে নাম লিখিয়েছিলেন। তবে ঋদ্ধি এখনও ২২ গজে ক্রিকেটার এবং মেন্টর হিসেবেই নিজেকে নিয়ে মেতে থাকতে স্বাচ্ছন্দ্য বোধ করেন তিনি।

v

 

স্ব

 

স

 

স