SA vs BA: মাথা তুলতে বেগ পেতে হচ্ছে টাইগারদের, মাঠ কাঁপাচ্ছেন ডি কক

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হচ্ছে আজকের এই ম্যাচ। ম্যাচের জন্যে ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ ক্রিকেট দলের ফ্যানেরা উচ্ছ্বাসা প্রকাশ করতে শুরু করেছে।

author-image
Adrita
New Update
s

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আজ ২৪ অক্টোবর, মঙ্গলবার আইসিসি বিশ্বকাপে মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ। চার ম্যাচের মাত্র একটিতে জিতেছে টাইগাররা। অন্যদিকে এখনও পর্যন্ত শুধু এক ম্যাচে নেদারল্যান্ডসের কাছে হেরেছিল  প্রোটিয়ারা।

hiring.jpg

১০৭ বলে শতরানের পার্টনারশিপ পূর্ণ করে ফেলেছেন এইডেন মার্কব়্যাম ও কুইন্টন ডি’ককের। অর্ধশতরান প্রোটিয়াদের স্ট্যান্ড ইন ক্যাপ্টেন এইডেন মার্কব়্যামের। ৫৭ বলে অর্ধশতরান এইডেনের। এটি তাঁর ওডিআই কেরিয়ারের নবম অর্ধশতরান। 

প্রথম দক্ষিণ আফ্রিকান হিসেবে এক বিশ্বকাপে ৩ বা এর বেশি সেঞ্চুরি পেলেন কুইন্টন ডি কক। ৪৭ বলে ফিফটি পূর্ণ করেছিলেন। সেঞ্চুরি করতে লাগল ১০১ বল। অবশ্য ৩৪তম ওভারে রানআউট হতে পারতেন। ক্লাসেনের ডাকে সাড়া দিতে দেরি করে ফেলেছিলেন, কাভার থেকে স্ট্রাইক প্রান্তে করা নাজমুলের থ্রো সরাসরি স্টাম্প ভাঙতে পারলে রানআউট হয়ে ফিরতে হতো ডি কককে ৯৮ রানে দাঁড়িয়েই। তবে সেটি হয়নি। ডি ককের স্বপ্নযাত্রা থামেনি।

hiring 2.jpeg